অন্ধ মিউজিশিয়ানের চরিত্রে আয়ুষ্মান

বিনোদন ডেস্ক :  দম লাগাকে হেইয়া, শুভ মঙ্গল সাবধান, ভিকি ডোনার ছবিগুলো বলে দেয় আয়ুষ্মান খুরানা অভিনয়ের ক্ষেত্রে কতটা অসাধারণ। নিজের নাম ও অভিনয়দক্ষতার ওপর সুবিচার করতেই তিনি পরের ছবিতে একজন অন্ধ মিউজিশিয়ানের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

ছবিটি পরিচালনা করছেন শ্রীরাম রাঘবন।
বার্তা সংস্থা পিটিআইকে আয়ুষ্মান বলেন, এমন একটা চরিত্রে অভিনয় খুব একটা সহজ কাজ নয়। আমি গিটার বাজেতে পারি। কিন্তু পিয়ানো! আমি অনেকটা সময় ব্যয় করেছি ওটা শিখতে।
পরিচালক প্রসঙ্গে আয়ুষ্মান বলেন, তিনি তার অভিনেতার কাছ থেকে অনেক প্রত্যাশা করেন। তবে, তিনি যা চাইছেন, তা হয়তো আমি ঠিকঠাক দিতে পারছি। তিনি মূলত অভিনয় চান, আর আমার যেহেতু থিয়েটার ব্যাকগ্রাউন্ড, আমি জানি কিভাবে অভিনয় করতে হয়।
এ ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যও আছে, যা আয়ুষ্মানের জন্য প্রথম। এর আগ কোনো ছবিতে তিনি কোনো অ্যাকশন দৃশ্যে অংশ নেননি। তাই এই অভিজ্ঞতাকে ‘ক্রেজি’ মন্তব্য করে তিনি বলেন, এটা আমার জন্য একদম নতুন কিছু। আমি উত্তেজিত এবং আনন্দিতও বটে। আমি এখন দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছি।
সম্প্রতি আরো একটি প্রজেক্টে কাজ করছেন আয়ুষ্মান। ছবির নাম ‘বাধাই হো’, আর এতে তাঁর বিপরীতে আছেন ‘দঙ্গল’ তারকা সানিয়া মালহোত্রা। আর ‘বাধাই হো’ পরিচালনা করছেন অমিত শর্মা।

Leave a Reply

Your email address will not be published.