Sat. Jan 25th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

অ্যাসিড হামলার শিকার সবার চিকিৎসার খরচ দেবেন শাহরুখ

1 min read

শাহরুখ খান শুধু বলিউডে কিং নন, বিভিন্ন জনহিতকর কাজেও বারবার ছুটে আসেন তিনি। বিশেষ করে যে সমস্ত নারীরা অ্যাসিড হামলার শিকার। বহু আগেই তাদের পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশা ও তার স্বেচ্ছাসেবী সংস্থা ‘মীর ফাউন্ডেশন’। গত ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবসে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের মীর ফাউন্ডেশনের তরফে একটি বিশেষ ভিডিও পোস্ট করা হয়।

‘মীর ফাউন্ডেশন’ পক্ষ থেকে পোস্ট করা এই ভিডিওতে শাহরুখকে সেই সমস্ত মহিলাদের সঙ্গে কথা বলতে দেখা গেছে। ভিডিওতে ওই নারীদের সমস্যার কথা তুলে ধরতে দেখা যায় কিং খানের কাছে।

শাহরুখ তাদের সবাইকে আশ্বস্ত করে বলেছেন, ঈশ্বর, সবসময় আমাদের ধৈর্যের পরীক্ষা নেন। আমরা অবশ্যই সমস্ত বাধা অতিক্রম করব। তাদের সবার চিকিৎসার সমস্ত খরচ নেবেন তিনি। তারপর ধীরে ধীরে তাদের রোজগারের জন্য যদি কোনও ব্যবস্থা করা যায়, সেই চেষ্টাও করবেন বলিউড বাদশা।

 

নিজের মীর ফাউন্ডেশনের ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘আমরা অবশ্যই এই সমস্যার অতিক্রম করব।’

প্রসঙ্গত, শাহরুখ তার এই স্বেচ্ছাসেবী সংস্থার নাম রেখেছিলেন বাবার নামে। ওই দিনই মীর ফাউন্ডেশন প্রসঙ্গে শাহরুখ বলছিলেন, তার অবর্তমানে এই সংস্থার সমস্ত দায়িত্ব নেবেন তার মেয়ে সুহানা খান।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.