আওয়ামী লীগের হাত ধরেই এ দেশের সব অর্জন …………. এডভোকেট রনজিত সরকার

এমদাদুর রহমান চৌধুরী জিয়া -স্টাফ রিপোর্টার ঃ
সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার বলেছেন, বাংলাদেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে রাখার জন্য শেখ হাসিনা ও আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের হাত ধরেই এ দেশের সব অর্জন। আওয়ামী লীগ যে উন্নয়ন করেছেন তাও অন্য কোনো দল বা সরকার করতে পারেনি। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগ অবশ্যই বিজয় লাভ করবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এবং বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জনগণ শেখ হাসিনা ও আওয়ামী লীগকেই বিজয়ী করার আহ্বান জানিয়েছেন।
তিনি মঙ্গলবার (৯ অক্টোবর) সুনামগঞ্জ-১ আসনের মধ্যনগর বাজারে নৌকার পক্ষে গণমিছিল ও পথসভাকালো উপরোক্ত বক্তব্যে এডভোকেট রনজিত সরকার উপরোক্ত কথাগুলো বলেন।
মধ্যনগর থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলমগির খসরুর সভাপতিত্বে ও সদস্য শামিম আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনুরঞ্জন তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, মধ্যনগর থানা আওয়ামীলীগের সদস্য সাইদুর রহামান সোহাগ, রিপন সরকার, থানা যুব লীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির, সুবির তালুকদার, প্রান গোপাল, সুস্তির তালুকদার ছাত্র লীগ নেতা, জনি, রিপন, তাহিরপুর উপজেলা সেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হুসেন বিপক, মুক্তিযোদ্ধা লীগের সাধারণ সম্পাদক হুসেন শরিফ বিপ্লব, আজিজুল হক, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুব্রত সামন্ত সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি