মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট -সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার ঘোষণা

প্রকাশিত:শুক্রবার, ০৫ আগ ২০১৬ ০১:০৮

মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট -সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার ঘোষণা

সজল ছত্রী:
বহুল প্রতীক্ষিত মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। সিলেটের সাংবাদিকদের অংশগ্রহণে প্রথমবারের মতো এই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন, ইমজা। শুক্রবার এ উপলক্ষে জেলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে টুর্ণামেন্ট আয়োজক কমিটির পক্ষ থেকে মিট দ্যা প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হয়।
লিখিত বক্তব্যে পরিচালনা কমিটির আহ্বায়ক মঈনুল হক বুলবুল জানান, দৈনিক সংবাদ, এসএটিভি, বাংলাদেশ প্রতিদিন, চ্যানেল এস, দৈনিক শ্যামল সিলেট, দৈনিক সবুজ সিলেট, যমুনা টিভি এবং দৈনিক উত্তরপূর্ব – এই আটটি দল টুর্ণামেন্টে অংশ নিচ্ছে। ৬ আগস্ট উদ্বোধনী ম্যাচ খেলবে দৈনিক সংবাদ ও চ্যানেল এস।
সদ্য সমাপ্ত ক্রিকেট টুর্ণামেন্ট সফল করতে সবার সহযোগিতার জন্য ইমজার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে কমিটির পক্ষ থেকে বলা হয়, সাংবাদিকদের এই আনন্দযজ্ঞকে আরো দীর্ঘায়িত করতেই ইমজা প্রথমবারের মতো সাংবাদিকদের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে। এতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ফ্যাশন হাউজ মাহা। একই সাথে সিলেট জেলা ক্রীড়া সংস্থা, সিলেট জেলা রেফারি এসোসিয়েশন এবং আম্পায়ার এসোসিয়েশনক সর্বোতভাবে সহযোগিত করছেন।
টুর্ণামেন্টে মোট ১৬ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতি দলে মূল খেলোয়াড় থাকবেন নয় জন। অভিজ্ঞ রেফারি দ্বারা ম্যাচ পরিচালিত হবে ফুটবলের প্রচলিত নিয়মে। ম্যাচ শুরু হবে বিকেল ৫ টায়। শনিবার বিকেল ৩ টায় জেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
কমিটির পক্ষ থেকে বলা হয়, আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিষাদাক্রান্ত শাহদাতের মাস হওয়া উদ্বোধনী অনুষ্ঠানের অনেক আড়ম্বরতা বাতিল করা হয়েছে। তবে সকল দলের অংশগ্রহণে যে ফটোশেসন হবে তা দিয়ে একটি স্মারক প্রকাশের কথা জানায় কমিটি। একই সাথে টুর্ণামেন্ট নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের মধ্যে সেরা প্রতিবেদনের জন্য ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে।
আয়োজক সংগঠনের পক্ষে সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন, সহ সভাপতি লিটন চৌধুরী, সাধারণ সম্পাদক সজল ছত্রী, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য আল আজাদ, বাপ্পা ঘোষ চৌধুরী, আনিস রহমান এবং সদস্য সচিব ফয়সল আহমদ মুন্না।
আরো উপস্থিত ছিলেন ক্রীড়া লেখক সমিতির মোহাম্মদ বদরুদ্দোজা বদর, যুগান্তরের রেজওয়ান আহমদ, বাংলাদেশ প্রতিদিনের শাহ দিদার আলম নবেল, চ্যানেল এসের মঈন উদ্দিন মনজু, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ইকবাল মনসুর, দৈনিক উত্তরপূর্বের মুকিত রহমানী, দৈনিক সংবাদের আকাশ চৌধুরী, দৈনিক সবুজ সিলেটের ছামির মাহমুদ, মানবজমিনের মান্না চৌধুরী, যমুনা টিভির প্রত্যুষ তালুকদার, সবুজ সিলেটের মোস্তাফিজ রোমান, জেলা প্রেসক্লাবের মিসবাহ উদ্দিন আহমদ, এনটিভির মারুফ আহমেদ, আরটিভির আশরাফুর রহমান জুয়েল, দৈনিক জালালাবাদের খালেদ আহমদ, দৈনিক জালালাবাদের কামরুল ইসলাম, চ্যানেল এসের বেলাল আহমদ, বৈশাখি টিভির শামিম হোসেন ছামি, এশিয়ান টিভির হাসান সিকদার সেলিম, সংবাদ টাইগার্সের দীপু পুরকায়স্থ, সমকালের ইউসুফ আলী প্রমুখ।
অংশগ্রহণকারী দলের প্রতিনিধি, অধিনায়ক ও অন্যান্য সদস্য এসময় উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,225 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •