Wed. Nov 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

আটলান্টিক কাউন্টিতে  মনোজ্ঞ সংগীত রজনী

1 min read

 

আটলান্টিক কাউন্টি থেকে সুব্রত চৌধুরী –   গত ১২

অক্টোবর, ২০১৯,শুক্রবার  রাতে  নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক কাউন্টিতে  জাগরনী কালচারাল সোসাইটি ইনক এর  শারদোৎসবের শেষ নিবেদন হিসাবে আয়োজন করা হয়েছিল  মনোজ্ঞ  সংগীত রজনীর। সন্ধ্যা নামতেই প্রবাসীদের সব পথ গিয়ে যেন মিশেছিল গ্যালাওয়ে শহরের স্থানীয় একটি মন্দির এর মিলনায়তনে।সংগীত অনুষ্ঠান শুরু হওয়ার আগেই মিলনায়তন  কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছিল।

অনুষ্ঠানের শুরুতে  সঞ্চালকের আহবানে মঞ্চে এসে দর্শকদের ভালোবাসায় সিক্ত হন সংগীত শিল্পী  ঋষিতা সাহা।।

 

অনুষ্ঠানে শিল্পী  বাংলা ও হিন্দি গান পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখেন।এরপর শিল্পী বিরতিতে যান।

 

অনুষ্ঠানের বিরতিতে আয়োজক সংগঠনের কর্মকর্তাদের   অনুষ্ঠানে উপস্থিত   সুধীজনদের সাথে পরিচয় করিয়ে দেন পিন্টু রায়।এছাড়া সংগীত অনুষ্ঠানে উপস্থিত ফ্রি হোল্ডার প্রারথী  সুমন মজুমদার, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী সুব্রত চৌধুরী ও কাজী লিটনকে অনুষ্ঠানে উপস্থিত সুধীজনদের সাথে পরিচয় করিয়ে দেন সংগঠনের কর্মকর্তা উওম চৌধুরী।অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের ট্রাষটি বোর্ড এর চেয়ারম্যান গোপাল ঘোষ।

বিরতির পর ফিরে এসে শিল্পী  হাল আমলের জনপ্রিয় বাংলা ও হিন্দি গান পরিবেশন করে শ্রোতাদের মাতিয়ে রাখেন। শ্রোতারাও শিল্পীর পরিবেশনার সাথে নেচে-গেয়ে আনন্দ উপভোগ করেন।সংগীত অনুষ্ঠান  শেষে শ্রোতারা মনোজ্ঞ সংগীত রজনী আয়োজনের জন্য উদ্দোক্ত্যাদের ধন্যবাদ জানান।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA