Sat. Jan 25th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ঃ লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালি, মানববন্ধন ও গনস্বাক্ষর সংগ্রহ

1 min read

 

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর :
“আমরা দুর্নীতি বিরুদ্ধে একতাবদ্ধ” এ স্লোগানে নানা আয়োজনের মধ্যে দিয়ে লক্ষ্মীপুরে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। সোমবার সকালে দিবসটি উপলক্ষে জেলা দুর্নীতি দমন কমিশন ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি, মানববন্ধন, দুর্নীতি বিরোধী গণস্বাক্ষর সংগ্রহ ও তথ্যচিত্র প্রদর্শনী করা হয়েছে। বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয়। পরে জেলা কালেক্টরেট ভবনের সামনে মুক্ত মঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে দুর্নীতি বিরোধী সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ মাইন উদ্দিন পাঠান, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, দুর্নীতি প্রতিরোধ জেলা সভাপতি এম সাব্বির আহম্দে ও প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী। এসময় নিজেদের দুর্নীতি মুক্ত এবং দুর্নীতির বিরুদ্ধে সবাইকে কঠোর অবস্থানে থাকার আহবান জানান বক্তারা।

এদিকে দুর্নীতি বিরোধী দিবসে র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলার সরকারী ও বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন স্তরের মানুষ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.