Fri. Dec 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

আবারও পর্দা কাঁপাতে ফিরে এলো জেমস বন্ড

1 min read

বিনোদন ডেস্কঃ আবারও পর্দা কাঁপাতে ফিরে এলো জেমস বন্ড। ব্রিটিশ সিক্রেট সার্ভিসের সদস্য, ‘০০৭’ যার পরিচয়, তার নতুন সিরিজের টিজার ইউটিউবে রিলিজ হয়েছে ১ ডিসেম্বর। ‘নো টাইম টু ডাই’ নামের এবারের পর্বের ১৫ সেকেন্ডের টিজার এরই মধ্যে দেখা হয়েছে ১০ লাখ বার!

 

এবারের পর্বেও ড্যানিয়েল ক্রেগকে দেখা যাবে জেমস বন্ড চরিত্রে। টিজারে জানানো হয় বুধবার প্রকাশ করা হবে এর মূল ট্রেইলর। অন্যদিকে ১৫ সেকেন্ডের টিজারে বরাবরের মতই ছিলো বন্দুকের ঝংকার এবং গাড়ি ও মোটর সাইকেলের স্টান্টবাজি।

 

জেমস বন্ড সিরিজের ২৫তম পর্ব পরিচালনা করবেন আমেরিকান চলচ্চিত্র পরিচালক কেরি ফুকুনাগা। সেখানে অন্যান্য চরিত্রে দেখা যাবে ইংরেজ অভিনেতা রালফ ফিয়েনস, রামি মালেক, ররি কিন্নার, বেন উইশো, নওয়ামি হ্যারিস, লি সিডক্স এবং জেফ্রি রাইটকে।

 

 

অবশ্য এবারই জেমস বন্ড চরিত্রে শেষবারের মত দেখা যাবে ড্যানিয়াল ক্রেগকে। চলতি পর্বের শুটিং কালে মে মাসে দারুণভাবে আহত হন তিনি। এ ছাড়াও চলচ্চিত্র পরিচালনায় বারবার প্রতিবন্ধকতা এসেছে। যুক্তরাজ্যের সেটে বিস্ফোরণের কারণেও আহত হন বেশ কিছু ক্রু সদস্য। কিন্তু শেষ পর্যন্ত সকল প্রতিবন্ধকতা পাশ কাঁটিয়ে দর্শক দেখল নতুন জেমস বন্ড সিরিজের এক ঝলক।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.