আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল

পেশাদারিত্ব অটুট রেখে ঐক্যবদ্ধ থাকার আহ্বানে অনুষ্ঠিত হয়েছে ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’-এর ইফতার মাহফিল।

 

সোমবার নিউ ইয়র্ক সিটির কুইন্সে অ্যারোমা রেস্টুরেন্টের এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও নঈম নিজাম।

 

প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা পর্বের সঞ্চালনা করেন সেক্রেটারি শহিদুল ইসলাম।

 

নঈম নিজাম বলেন, “দিন দিনই সমৃদ্ধ হচ্ছে প্রবাসে বাংলা গণমাধ্যমগুলো। এর সাথে কর্মরতরাও একইধারায় ঐক্যবদ্ধ থাকলে প্রবাসী বাংলাদেশিদের যে কোনো সংকটে তারা বলিষ্ঠ ভূমিকা রাখতে সক্ষম হবেন। তাই, পেশাগত ঐক্য যে কোনো মূল্যে সুসংহত রাখতে হবে।”

 

অনুষ্ঠানে অতিথি ছিলেন সাংবাদিক সাঈদ হোসেন, সাংবাদিক মাহফুজুর রহমান, নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, যুক্তরাষ্ট্র বিএনপির অন্যতম যুগ্ম সম্পাদক আকতার হোসেন বাদল, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি আব্দুল কাদের মিয়া, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার রাশেদ আহমেদ, কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান, মুক্তিযোদ্ধা রেজাউল বারি এবং মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু।

 

 

অতিথি হিসেবে আরও ছিলেন শো টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম, জেবিবিএর নেতা আবুল ফজল দিদারুল ইসলাম, নিউ ইয়র্কে সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির প্রেসিডেন্ট জাফরউল্লাহ এবং রাজধানী ঢাকার সূত্রাপুরের শর্ষিনা দরবার শরিফের মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিক।

এছাড়া ছিলেন ভয়েস অব আমেরিকার নিউ ইয়র্ক প্রতিনিধি ও প্রেসক্লাবের অন্যতম নির্বাচন কমিশনার আকবর হায়দার কিরণ, এনটিভি ইউএস-এর বার্তা প্রধান আবির আলমগীর ও পুলক মাহমুদ, সাপ্তাহিক ঠিকানার বিশেষ সংবাদদাতা মিসবাহউদ্দিন, সাংবাদিক রাজিব আহমেদ, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সেক্রেটারি এ টি এম মাসুদ, মহানগর আওয়ামী লীগের নেতা এটিএম রানা, সাংবাদিক তুহিন চৌধুরী এবং শহীদুল্লাহ কায়সার।

 

প্রেসক্লাবের কর্মকর্তাদের মধ্যে ছিলেন সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলী, নির্বাহী সদস্য নিহার সিদ্দিকী, কানু দত্ত ও আজিমউদ্দিন অভি। সাধারণ সদস্যগণের মধ্যে ছিলেন সাজ্জাদ হোসেন, ফারহানা চৌধুরী ও আজাদ লিটু।

 

মাহফিল পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ। বিশেষ মোনাজাতে নেতৃত্ব দেন সাইফুল্লাহ সিদ্দিকীর। এ সময় ক্লাবের সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলীর আরোগ্যে কামনা করে দোয়া করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.