Sun. Nov 17th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ইতালির তোরিনোতে এই প্রথমবারের মতো আয়োজন করা হয় টি টেন ক্রিকেট টুর্নামেন্ট।

ইতালি প্রতিনিধি

প্রবাসের ব্যস্ত ও কর্মময় জীবনের পাশাপাশি খেলাধুলা শরীর ও মনকে করে তুলে উজ্জীবিত।কর্মময়ের কাজের যন্ত্রনা গুলো কিছুটা হলেও ক্লান্তি দূর করে এই খেলাধুলা। কয়েকজন তরুনের অক্লান্ত প্রচেস্টায় ইতালির তোরিনোতে এই প্রথমবারের মতো আয়োজন করা হয় টি টেন ক্রিকেট টুর্নামেন্ট।প্রবাসে তরুণদের খেলাধুলার মাধ্যমে এমন সুন্দর আয়োজনের জন্য স্থানীয় প্রবাসী তরুণরা ধন্যবাদ জানান এবং আগামীতে ও এই ধরণের খেলাধুলার উদ্যোগে সবাই এগিয়ে আসবেন ও সার্বিক সহযোগিতা করার অঙ্গীকার করেন।

রবিবার ভয়েজ অফ তোরিনো এর উদ্যোগে টিফিএল ক্রিকেট টুর্নামেন্ট মোট চারটি  দল  অংশগ্রহণ করে।

প্রথম খেলায় লাল  দলের অধিনায়ক বাদল হাওলাদার এর নেতৃত্বে খেলতে নেমে সাদা দলের অধিনায়ক রাকিবগৌড়া র দলকে পরাজিত করেন।

দ্বিতীয় খেলায় নীল দলের অধিনায়ক রাজু ভূঁইয়ার নেতৃত্বে মাঠে খেলতে নেমে সবুজ দলের অধিনায়ক কামাল হোসাইন এর দলকে পরাজিত করেন।

ফাইনাল খেলায় লাল দল প্রতিদ্বন্দ্বিতা করে নীল দলের সাথে । প্রথমে ব্যাট করতে নেমে নীল দল  নির্ধারিত ওভারে ১৩০ রান সংগ্রহ করে। দ্বিতীয় ইনিংসে লাল দলের ব্যাটসম্য়ন নির্ধারিত সময়ের এক ওভার বাকি রেখে ৫ উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্টের আয়োজক কামরুল হাসান ও ইব্রাহিম সিকদার  এর সার্বিক তত্ত্বাবধানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে  পুরস্কার তুলে দেন মিলান কনস্যুলেট  এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ চৌধুরী।

এছাড়াও চারটি দলের টিম ম্যানেজার হিসেবে ছিলেন এবং দলের স্পন্সর করেন  লাল দলের সারওয়ার মোল্লা ,সবুজ দলের সুহেল মোল্লা ,সাদা দলের শামিমুল হুদা ও নীল দলের  অলিল হাওলাদার,শাহজাহান মনির ,খেলা পরিচালনায় সহযোগিতা করেন আরিফ মোল্লা ও বাদল হাওলাদার।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.