ইতালী বিএনপির আহ্বান ধানের শীষকে জয়যুক্ত করতে

ইতালী প্রতিনিধি: রোম মহানগর বিএনপি, সেন্তসেল্লে শাখা একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে, গণতন্ত্র মুক্তির আন্দোলন। রোম মহানগর বিএনপি, সেন্তসেল্লে শাখা আয়োজিত প্রতিবাদ সভা থেকে বক্তারা সুষ্ঠু নির্বাচনের জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে সকলকে মাঠে থাকার আহ্বান করেন।

প্রতিবাদ সভার প্রধান অতিথি রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ূন কবির বলেন, মানুষের শান্তি ফিরিয়ে আনতে, দেশে গিয়ে ভোট কেন্দ্র থেকে গ্রহণযোগ্য নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রকে পুনরোদ্ধার করতে হবে।

অনুষ্ঠানের প্রধান বক্তা রোম মহানগর বিএনপির সাধারন সম্পাদক কাজী আবুল বাশার বলেন, আওয়ামী সরকার দেশকে ধ্বংশ করেছে, দেশের মানুষকে অন্যায় ভাবে অত্যাচার করেছে। তার সবই সাধারণ মানুষকে মনে করিয়ে দিতে হবে। তিনি আরও বলেন ধানের শীষে ভোট দিয়ে দেশ ও দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হবে রোম মহানগর বিএনপি, সেন্তসেল্লে শাখার সভাপতি মজিবর রহমান সিকদারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কে.এম শরিফুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রোম মহানগর বিএনপির ১নং সদস্য শাহ আলম, সহ সভাপতি মিজানুর রহমান মল্লিক ও বাহার উদ্দিন।

এছাড়াও শুভেচ্ছা বক্তা সংগঠনের সহ সভাপতি মো: সুমন আহমেদ সহ বক্তব্য রাখেন আলমগীর হোসেন, হাফেজ আব্দুস সালাম, হোসেন কাজল, শামীম আহমেদ, সোলায়মান হোসেন, বাবুল মিয়া, সরিক হোসেন, মো মধু ও কামরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, এত দিন দেশে-প্রবাসে আওয়ামী সরকারের অন্যায়ের বিরুদ্ধে আন্দোলন করেছি, এবার ভোটের মাঠে ধানের শীষকে জয়যুক্ত করে, বাংলাদেশকে আবারও গণতান্ত্রিক দেশে রূপান্তরিত করতে হবে।