Mon. Sep 16th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

‘ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক’

ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক বলে মন্তব্য করেছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম।

তিনি বলেন, ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা, টেকসই উন্নয়ন, দারিদ্র্য দূরীকরণ ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। তথ্য প্রযুক্তির সাথে মিল রেখে ইসলামী ব্যাংক আর্থিক লেনদেনের ক্ষেত্রে আরো নিরাপদ ও সহজ পদ্ধতি চালু করেছে।

সম্প্রতি ইসলামী ব্যাংক টাওয়ারে ‘আর্থিক উৎকর্ষতা ও নিরাপদ সঞ্চয়ে ইসলামী ব্যাংক আপনার পাশে’ শীর্ষক শ্লোগানকে ধারণ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ফাইন্যান্সিয়াল এক্সিল্যান্স ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। মঙ্গলবার ইসলামী ব্যাংক থেকে প্রেরিত এক সংবাদ বিবৃতিতে এ কথা জানানো হয়।

তিনি বলেন, সারা দেশে ৩৪৩টি শাখা ও ৫০০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ইসলামী ব্যাংক গ্রাহকদের যুগোপযোগী, নিরাপদ ও সহজ ব্যাংকিং সেবা দিচ্ছে। টেকসই প্রবৃদ্ধি অর্জনের জন্য আর্থিক উৎকর্ষতা সাধনে সবাইকে একসাথে কাজ করতে হবে।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আলী, মুহাম্মদ কায়সার আলী, তাহের আহমেদ চৌধুরী ও মো. ওমর ফারুক খানসহ ঢাকাস্থ জোন ও শাখাগুলোর প্রধানসহ উর্ধ্বতন নির্বাহীরা।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA