Wed. Oct 16th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ইয়েমেনে এসি রপ্তানি শুরু করল ওয়ালটন

মধ্যপ্রাচ্যের দেশ ইয়েমেনে এয়ার কন্ডিশনার (এসি) রপ্তানি শুরু করেছে ওয়ালটন। রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে রোববার ‘ওয়ালটন এয়ার কন্ডিশনার এক্সপোর্ট টু ইয়েমেন’ শীর্ষক অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

 

ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ইয়েমেনের শীর্ষস্থানীয় একটি ইলেকট্রনিক ব্র্যান্ডের কাছ থেকে গত জুন মাসে এসি রপ্তানির আদেশ পায় ওয়ালটন। চলতি মাসের শুরুতে এসির শিপমেন্ট হয়েছে। ওইএম (অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার) পদ্ধতিতে, অর্থাৎ আমদানিকারকের দেওয়া ডিজাইন, মান ও অন্যান্য শর্ত অনুযায়ী এসি তৈরি ও রপ্তানি করছে ওয়ালটন। স্থানীয় বাজারের মতো বৈশ্বিক বাজারেও ওয়ালটনের এসি খুব দ্রুত ক্রেতাদের পছন্দের তালিকায় জায়গা করে নেবে বলেও আশা প্রকাশ করেন বক্তারা।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এসএম জাহিদ হাসান, মো. হুমায়ূন কবীর, মো. তানভীর রহমান, সিরাজুল ইসলাম ও মো. রায়হান; সহকারী নির্বাহী পরিচালক শাহজাদা সেলিম, এসি বিভাগের মুখ্য পরিচালন কর্মকর্তা (সিওও) প্রকৌশলী ইসহাক রনি, আইবিইউ শাখার এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকা অঞ্চলের প্রধান রকিবুল ইসলাম রাকিব, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান প্রমুখ।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA