Wed. Feb 19th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ঈশ্বর সবচেয়ে নিকৃষ্ট মানুষটিকেও ভালবাসেন: পোপ ফ্রান্সিস

1 min read

খ্রীস্টান ধর্মের শীর্ষনেতা পোপ ফ্রান্সিস বড় দিনের সূচনায় বলেছেন, ঈশ্বর এখনো আমাদের সবাইকে ভালোবাসেন, এমনকি সবচেয়ে নিকৃষ্ট মানুষটিকেও। ভ্যাটিকানের সেন্ট পিটারস ব্যাসিলিয়ায় হাজার হাজার মানুষের সামনে পোপ ফ্রান্সিস এই মন্তব্য করেছেন।

তিনি আরও বলেছেন, আপনার পরিকল্পনা ভুল হতে পারে, আপনি সবকিছু নষ্ট করে দিতে পারেন… কিন্তু ঈশ্বর আপনাকে ভালোবেসে যাবেন।

বিবিসির সংবাদদাতা বলেছেন, অনেকেই ধারণা করছেন, যৌন নিপীড়ন ও চার্চে নানা কেলেংকারির দিকে ইঙ্গিত করে পোপ ফ্রান্সিস এসব মন্তব্য করেছেন।

 

এছাড়া ভ্যাটিকানে বড়দিন শুরুর আগের সন্ধ্যার প্রার্থনায় সেখানে অংশ নেয় বহু শিশু। ভেনেজুয়লা, ইরাক ও উগান্ডাসহ বিভিন্ন দেশ থেকে বাছাই এসব শিশুদের আনা হয় বলে বিবিসি জানিয়েছে।

সংবাদ মাধ্যমটির খবরে আরও বলা হয়েছে, খ্রীস্টান ধর্মের শীর্ষনেতা পোপ ফ্রান্সিস ফের সেন্ট পিটার্স ব্যাসিলিয়ায় ফিরে বিশ্ববাসীর উদ্দেশে বড়দিনের ঐতিহ্যবাহী পেপল বার্তা দেবেন।

আজ ২৫ ডিসেম্বর, শুভ বড়দিন। খ্রিষ্টানদের ঘরে ঘরে উৎসবের আনন্দধারা। বিশ্বব্যাপী বহুবর্ণ আলোকের রোশনাইয়ে ভেসে যাচ্ছে গির্জা,গৃহদুয়ার আর অভিজাত হোটেলগুলো। সাজানো হয়েছে গোশালা, ক্রিসমাস ট্রি আর বর্ণময় বাতি দিয়ে।

‘পাপিকে নয়, ঘৃণা করো পাপকে’ আর ‘ঘৃণা নয়, ভালোবাসো’—এই ‘সদা দীপ্ত রহে অক্ষয় জ্যোতিময়’ আহ্বান নিয়ে মানুষের ‘মনের রাজা’ যিশুখ্রিষ্ট এদিন আসেন এই পৃথিবীতে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.