উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

 

রাজশাহী অফিস:

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, এলাকার উন্নয়ন চাইলে শেখ হাসিনার নৌকায় ভোট দিতে হবে। আগামীর নির্বাচন হবে শেখ হাসিনার বিজয়ের নির্বাচন। শুক্রবার বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক বিদ্যুৎ গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বিগত সরকারের আমলে বিদ্যুৎ খাতে লুটপাট চলেছে। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুৎ খাতের ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ যাচ্ছে। বিএনপি সরকারের আমলে এই বাগমারায় মাত্র ১৭ ভাগ বাড়িতে বিদ্যুৎ সংযোগ ছিল। বতর্মানে তা ৮৫ ভাগে উন্নীত হয়েছে।
তিনি বলেন, বাগমারায় ১৫ হাজারের মতো ইজিবাইক রয়েছে। এসব বাহনের সুবিধার জন্য এখানে চারটি সোলার ইজিবাইক স্টেশন স্থাপন করা হবে।
উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু।
সমাবেশের আগে প্রতিমন্ত্রী হাটগাঙ্গোপাড়ায় স্থাপিত ১০ মেগাওয়াট ক্ষমতা সম্পন্ন বিদ্যুতের একটি সাব-স্টেশনের উদ্বোধন করেন। সকালে তিনি হেলিকপ্টারযোগে বাগমারার ভবানীগঞ্জে আসেন। এরপর তিনি চানপাড়ার বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.