Mon. Dec 9th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

এনআরবি অ্যাওয়ার্ড পেলেন বাংলাটিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি

1 min read

প্রবাসে নিজ পেশায় অবদান রাখার স্বীকৃতি সরুপ নিউইয়র্কে এনআরবি তারকা অ্যাওয়ার্ড পেলেন অনলাইন পোর্টাল ইউএসএ বাংলার প্রকাশক ও সম্পাদক এবং বাংলা টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি আব্দুল হামিদ। স্থানীয় সময় রোববার রাতে নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে আয়োজিত অনুষ্ঠানে, তার হাতে এই সম্মাননা তুলে দেন, শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম।

 

শো-টাইম মিউজিক আয়োজিত অনুষ্ঠানে, উপস্থাপনা করেন ঝর্ণা ফাত্তাহ, সেলিম ইবরাহীম ও সোনিয়া। এতে, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেবিবিএর প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, সাপ্তাহিক দেশ বাংলা সম্পাদক ডা. চৌধুরীর সারওয়ার হাসান ও সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক মাহাফুজুর রহমান।

 

 

 

এনআরবি অ্যাওয়ার্ড প্রবাসের প্রতিভা স্বীকৃতির সব চেয়ে বড় আসর বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে, সংগীত পরিবেশন করেন, প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পীরা। এছাড়াও ছিল নৃত্য পরিবেশন ও ফ্যাশন শো।

 

অনুষ্ঠানে, অন্যান্য এ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন, ভয়েস অব আমেরিকার সাংবাদিক আকবর হায়দার কিরণ,উত্তর আমেরিকার জনপ্রিয় উপস্থাপিকা ও টিবিএন ২৪ টেলিভিশনের সিনিয়র নিউজ প্রেজেন্টার শামসুন নাহার নিম্মি।বিখ্যাত ফটো সাংবাদিক লুৎফুর রহমান বিনু

 

বাংলা ভিশনের সাংবাদিক নিহার সিদ্দিকী, কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি শামীম আল আমিন, সংগীতশিল্পী তনিমা হাদি, রানু নেওয়াজ, কামরুজ্জামান বকুল, নীলিমা শশী, কমিউনিটি এক্টিভিস্ট ফাহাদ সোলাইমান, আবদু রশিদ বাবু, শিবলী সাদিক, নাসরিন আহমেদ, নীরা এস নীরু।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.