Mon. Jan 20th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

এভারটনকে উড়িয়ে দিলো অপ্রতিরোধ্য লিভারপুল

1 min read

দিভোক অরিগির জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিলো তীব্র শিরোপা ক্ষুধায় থাকা অপ্রতিরোধ্য লিভারপুল। এনফিল্ডে ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের সামনে দাঁড়াতেই পারলো না অবনমন অঞ্চলে থাকা দলটি। এর ফলে ১৫ ম্যাচ থেকে ১৪ জয়ে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলে নিজেদের শীর্ষস্থান আরো পাকাপোক্ত করলো গত আসরের রানারআপরা।

 

লিভারপুলের লক্ষ্য ১৯৯০ সালের পর প্রথমবারের মতো লিগ শিরোপা জয়ের উৎসব করা। প্রিমিয়ার লিগের ইতিহাসের দ্বিতীয় সেরা দলটি ১৮ বার শিরোপা জয় করলেও প্রায় তিন দশক ধরে শিরোপা উঁচিয়ে ধরতে পারেনি। গত আসরে রেকর্ড ৯৭ পয়েন্ট নিয়েও স্বপ্নপূরণ হয়নি ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের।

 

 

অ্যানফিল্ডে বুধবার রাতে ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় লিভারপুল। মানের রক্ষণচেরা পাস ধরে গোলরক্ষককে এড়িয়ে ফাঁকা জাল বল পাঠান ওরিগি। ১৭ মিনিটে মানের এসিস্টেই ব্যবধান বাড়ান শাকিরি। ২১তম মিনিটে ব্যবধান কমান মাইকেল কেইন। লিভারপুলের একজনের গায়ে লাগার পর ডি-বক্সে বল পেয়ে যান তিনি। খুব কাছ থেকে পরাস্ত করেন আদ্রিয়ানকে। একের পর এক আক্রমণ করে যাওয়া লিভারপুল ৩১তম মিনিটে স্কোর লাইন ৩-১ করে ফেলে। দেজান লভরেনের উঁচু করে বাড়ানো বল পা দিয়ে নামিয়ে দ্বিতীয় স্পর্শে জালে পাঠান ওরিগি।

 

ম্যাচের ৪৫ মিনিটে সাদিও মানে গোল করলে প্রথমার্ধেই মোটামুটি জয় নিশ্চিত হয়ে যায় লিভারপুলের। প্রথমার্ধের যোগ করা সময়ে আরেকদফা ব্যবধান কমান এভারটনের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। ম্যাচের শেষ সময়ে ফিরমিনোর কাছ থেকে বল পেয়ে জালের দেখা পান ভিনালডাম। দারুণ জয়ে শীর্ষে অবস্থান দৃঢ় করে লিভারপুল।

 

এর ফলে ১৫ ম্যাচে ৫ জয়ে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ অবস্থানে উঠে এসেছে ম্যান ইউ। টেবিলের শীর্ষ দল লিভারপুল ১৫ ম্যাচ থেকে সংগ্রহ করেছে ৪৩ পয়েন্ট। তৃতীয় স্থানে নেমে যাওয়া ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৩২।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.