Sat. Jan 25th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ওরা দেখেও দেখে না, বুঝেও বুঝে না: মেয়র আরিফ

1 min read

যানজট ও জলাবদ্ধতা নিরসনে সিলেট নগরীর বিভিন্ন রাস্তাঘাট সম্প্রসারণ ও ড্রেন নির্মাণের কাজ চলায় সাময়িক কিছুটা দুর্ভোগের শিকার হতে হচ্ছে নগরবাসীকে। এজন্য দু:খপ্রকাশ করে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরবাসীর সহযোগিতায় ছড়া-খাল উদ্ধার ও সংস্কার কাজ করতে পারায় নগরীর জলাবদ্ধতা অনেকাংশে কমে এসেছে। যানজট নিরসনের জন্য নগরবাসী তাদের মূল্যবান জায়গা ছেড়ে দিচ্ছেন। রাস্তা সম্প্রসারণের কাজ সমাপ্ত হলে যানজটের অভিশাপমুক্ত হবে সিলেট নগরী।

 

সোমবার এক বিবৃতিতে মেয়র আরিফ বলেন, পর্যটকবান্ধব, পরিচ্ছন্ন ও একটি বাসযোগ্য নগরী গড়তে সিটি করপোরেশন নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এর অংশ হিসেবে এই বর্ষামৌসুমেও রাস্তা সম্প্রসারণ ও ড্রেন নির্মাণের কাজ চলমান রাখা হয়েছে। এতে সাময়িক দুর্ভোগ সৃষ্টি হলেও কাজ সম্পুর্ণ হওয়ার পর নগরবাসী তাদের কাঙ্খিত সুফল পাবেন।

 

কিন্তু সিটি করপোরেশনের এই উন্নয়ন কর্মযজ্ঞ ও ঐকান্তিক প্রচেষ্টা একটি মহল দেখেও না দেখার ভান করছেন। বুঝেও না বুঝার ভান করে আছেন তারা। মূলত এই মহলটি সিলেটের উন্নয়নই চান না। নগরবাসীর কষ্ট, দু:খ-দুর্দশা তাদের মনে দাগ কাটে না। তাই তারা বিভিন্ন অজুহাতে নগরীর চলমান উন্নয়ন বাধাগ্রস্থ করার নানা ষড়যন্ত্র করছেন।

 

মেয়র আরিফ উন্নয়নের স্বার্থে নগরবাসীকে সাময়িক অসুবিধায় ধৈর্য্য ধারণের অনুরোধ জানান।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.