Sat. Nov 16th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় সিঙ্গাপুর যাচ্ছে জাতীয় বাস্কেটবল দল

1 min read

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার সিঙ্গাপুর যাচ্ছে বাংলাদেশ জাতীয় বাস্কেটবল দল। এই সফরে তারা সিঙ্গাপুর জাতীয় দলের সঙ্গে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে। পাশাপাশি একজন অভিজ্ঞ কোচের তত্ত্বাবধানে প্রশিক্ষণ গ্রহণ করবে। মূলত আসন্ন এসএ গেমসকে সামনে রেখে এই প্রস্তুতি ম্যাচ ও প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। যেখানে বাংলাদেশ দলকে পৃষ্ঠপোষকতা দিয়েছে ওয়ালটন গ্রুপ।

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বুধবার সকালে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু ও সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল এ কে সরকার।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে তথা বাস্কেটবল খেলার উন্নয়ন ও প্রসারের লক্ষ্যে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাথে ওয়ালটন গ্রুপ ইতিপূর্বেও কাজ করেছে এবং আশা করছি আমাদের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’ তিনি আরো জানান অনূর্ধ্ব- ১৬, ১৮ ও ২০ (বালক ও বালিকা) বাস্কেটবল টুর্নামেন্ট আয়োজনের ব্যবস্থা করা হলে ওয়ালটন গ্রুপ সার্বিক সহযোগিতা করার চেষ্টা করবে।

একে সরকার বাস্কেটবল টুর্নামেন্টসহ প্রশিক্ষণের কার্যক্রম পরিচালনার বিভিন্ন সমস্যা সমূহ বর্ণনা করেন। এছাড়া সাধারণ সম্পাদক সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.