Wed. Jan 22nd, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ওয়ালটন বাংলাদেশের সম্পদ, গর্ব : মাশরাফি

1 min read

বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ওয়ালটন বাংলাদেশের সম্পদ। ওয়ালটন আমাদের গর্ব। তারা দীর্ঘদিন ধরে ক্রেতাদের গুণগত মানের পণ্য ও সর্বোত্তম সেবা দিয়ে আসছে। ইলেকট্রনিক্স পণ্যে দেশের লিডিং ব্র্যান্ড ওয়ালটন। বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

 

সোমবার (২৫ নভেম্বর, ২০১৯) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে রেফ্রিজারেটর, কম্প্রেসর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন শেষে এসব কথা বলেন মাশরাফি।

 

 

ওয়ালটন কারখানায় প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন মাশরাফি বিন মুর্তজা

 

উল্লেখ্য, জনপ্রিয় ক্রিকেট অলরাউন্ডার মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য। তিনি ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও।

 

দুপুরে কারখানায় পৌঁছালে মাশরাফি বিন মুর্তজাকে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, নির্বাহী পরিচালক উদয় হাকিম, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী ও আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা প্রমুখ।

 

ওয়ালটন টেলিভিশন কারখানায় মাশরাফি বিন মুর্তজা

কারখানায় পৌঁছে মাশরাফি বিন মুর্তজা ওয়ালটনের সুসজ্জিত ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর তিনি রেফ্রিজারেটর, কম্প্রেসর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পণ্যের উৎপাদন প্ল্যান্ট ঘুরে দেখেন।

 

মাশরাফি বিন মুর্তজা বলেন, আজকে ওয়ালটন কারখানা নিজ চোখে দেখার সুযোগ হলো। এটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা। এখানে প্রতিটি পণ্যের জন্য আলাদা এবং উচ্চ মানের উৎপাদন কারখানা রয়েছে। বিশ্বের অত্যাধুনিক মেশিনারিজ এবং প্রযুক্তির সমন্বয়ে এখানে নানান ধরনের পণ্য তৈরি হচ্ছে। কাঁচামাল থেকে মোড়কজাত করা পর্যন্ত প্রতিটি কাজ নিখুঁতভাবে করা হচ্ছে।

ওয়ালটন এসি কারখানায় মাশরাফি বিন মুর্তজা

তিনি বলেন, ওয়ালটন আন্তর্জাতিক ক্রিকেটসহ বিভিন্ন খেলাধুলায় পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে। বিশেষ করে, দীর্ঘদিন ধরে তারা দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সঙ্গে আছে। যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ, এখান থেকেই জাতীয় দলের ক্রিকেটাররা উঠে আসে। আমি সবাইকে বলব, যেন তারা ওয়ালটনের পাশে থাকে।

 

 

ওয়ালটন কারখানায় পৌঁছালে মাশরাফি বিন মুর্তজাকে শুভেচ্ছা জানান ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা

 

কারখানা পরিদর্শনকালে মাশরাফি ভক্ত ওয়ালটনের কর্মীরা তাকে একটি স্মার্ট এলইডি টেলিভিশন উপহার দেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.