কমলাপুরে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন

কমলাপুর রেল স্টেশনের কাউন্টারগুলোর সামনে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন। মানুষের এ সারি এঁকে বেঁকে সিড়ি পেরিয়ে চলে গেছে বাহিরের দিকে। আগামী ১০ জুনের ঈদের অগ্রিম টিকিটের জন্য দাঁড়িয়েছে তারা।

 

পবিত্র ঈদুল ফিতরে স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকা ছাড়বেন রাজধানীবাসী। আর ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে আজ শুক্রবার (১জুন) থেকে। আজ দেয়া হচ্ছে ১০ জুনের টেনের টিকিট। এই টিকিট সংগ্রহে কাউন্টারের সামনে এসে অনেকে লাইনে দাঁড়িয়েছেন মধ্যে রাতে, কেউ কেউ যুক্ত হয়েছেন সেহেরি সময়। এখানে বসেই সেরে নিয়েছেন সেহেরি। আর সেহেরির পর থেকে এই লাইন আরও দীর্ঘ হতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দীর্ঘ হতে থাকে টিকিট প্রত্যাশীদের লাইন।

 

কেউ পত্রিকা বিছিয়ে কাউন্টারের সামনে বসে, কেউবা গল্প-আড্ডার মধ্যে দিয়ে সময় কাটিয়েছে। অপেক্ষার অবসান ঘটিয়ে সকাল ৮টায় টিকিট কাউন্টারগুলোতে ১০ জুনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়।

 

অগ্রিম টিকিট বিক্রিকে কেন্দ্র করে কমলাপুর স্টেশনে অতিরিক্ত তিনটি কাউন্টার খোলা হয়েছে। সব মিলিয়ে ২৬টি কাউন্টারে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। এর মধ্যে ২টি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত। অগ্রিম টিকিট বিক্রি নিশ্চিত ও সুশৃঙ্খল করতে তৎপর রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ রেলওয়ের নিজস্ব নিরাপত্তা বাহিনী।

 

Leave a Reply

Your email address will not be published.