Mon. Jan 27th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

কমিউনিটি লিডার মনজুর চৌধুরী জগলুর নেতৃত্বে নর্থ ব্রংকসে নিউইয়রক সিটি মেয়র প্রার্থী রুবেন ডিয়াজ জুনিয়রের ফান্ড রাইজিং

1 min read
মাহফুজ আদনান, যুক্তরাষ্ট্র ::
নিউইয়র্ক সিটির ব্রংকস বরো প্রেসিডেন্ট রুবেন ডিয়াজ জুনিয়র আসন্ন সিটি নির্বাচনে প্রার্থী হয়েছেন । এ উপলক্ষ্যে সিটির ব্রংকসে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে এক ফান্ড রাইজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে ।
গত ৭ জানুয়ারি সনধ্যায় নরথ ব্রংকসের বেইনব্রিজ এভিনিউ এর ঢাকা সুপার মার্কেটের মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বাংলাদেশী কমিউনিটির উপস্থিতি ছিলো লক্ষণীয় ।
কমিউনিটি লিডার মোহাম্মদ এন মজুমদারের পরিচালনায়, এতে প্রধান অতিথি ছিলেন সিটি র্নিবাচনের মেয়র প্রার্থী রুবেন ডিয়াজ জুনিয়র । প্রধান আকর্ষণ ছিলেন বাংলাদেশের আলোচিত ব্যারিষ্টার সুমন । বক্তব্য রাখেন ও ফান্ড রাইজিংয়ে অংশ নেন, কংগ্রেস ওমেন প্রার্থী বদরুন খান মিতা, সাউথ এশিয়ান লিডার, ইউসুফ গুল, বিশিষ্ট সমাজ সেবক দলা মিয়া, হাসান আলী, কমিউনিটি বোর্ড মেম্বার মনজুর চৌধুরী জগলু, এসেনসিয়াল হোম কেয়ারের জালাল চৌধুরী, কমিউৃনিটি লিডার জাবেদ আহমদ, মাওলানা আশরাফ আহমদ, আহাদ আলী সিপিএ, রোকন হাকিম, মান্না মুনতাসির, ব্রংকস বাংলাদেশী এসোসিয়েশনের সভাপতি এম ইসলাম মামুন, রাশেদ মজুমদার, তানিম চৌধুরীসহ অনেকে ।
সভায় বাংলাদেশী আমেরিকানের পক্ষ থেকে ফডান্ কালেকশন করা হয় । এবং বাংলাদেশী কমিউনিটির বিশ্বস্থ বন্ধু রুবেন ডিয়াজ জুনিয়র নির্বাচনে  সিটি মেয়রে জয়ী করে প্রবাসি বাংলাদেশী তথা মুসলমানদের সেবা করার সুযোগ দান করার উদাত্ত আহবান জানান ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.