কান্তেকে পগবার সমান পারিশ্রমিক দিয়েই রাখতে চায় চেলসি

চলতি গ্রীষ্মের দলবদলে একটি গুঞ্জন খুব জোরালো, চেলসি ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিচ্ছেন এনগোলো কান্তে। এমনিতেই তাকে এখন সময়ের সেরা মিডফিল্ডার মনে করা হয়। এর মধ্যে আবার বিশ্বকাপের একটি মেডেলও যোগ হয়েছে ফরাসি মিডফিল্ডারের গলায়। এমন একজনকে মোটেই ছাড়তে রাজি নয় চেলসি। শোনা যাচ্ছে, প্রয়োজনে পল পগবার সমান পারিশ্রমিক দিয়ে তাকে রাখতে চায় ব্লুজরা।

 

প্রিমিয়ার লিগে সবচেয়ে দামি খেলোয়াড় ম্যানচেস্টার ইউনাইটেডের অ্যালেক্সিজ সানচেজ। ওল্ড ট্রাফোর্ডে চিলিয়ান ফরোয়ার্ডের প্রতি সপ্তাহের আয় ৫ লাখ পাউন্ড। দ্বিতীয় স্থানে আছেন আর্সেনালের মেসুত ওজিল। সপ্তাহ প্রতি তার আয় সাড়ে ৩ লাখ পাউন্ড। এই তালিকায় তিন নাম্বারে ম্যানইউ’র পল পগবা। ফরাসি এই তারকা প্রতি সপ্তাহে ২ লাখ ৯০ হাজার পাউন্ড আয় করেন।

 

 

 

টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কান্তেকে এই পগবার সমান মূল্য দিয়ে হলেও ধরে রাখতে চায় চেলসি। তারা নাকি ফরাসি মিডফিল্ডারকে সপ্তাহ প্রতি ২ লাখ ৯০ হাজার পাউন্ডের অফারও দিয়ে ফেলেছে। ব্যাপারটা সত্যি হলে, ক্লাবের সবচেয়ে দামি খেলোয়াড় হবেন এই মিডফিল্ডার।

 

পাঁচ বছরের চুক্তিতে কান্তেকে মৌসুম প্রতি ১৫ মিলিয়ন পাউন্ড করে দেবে চেলসি, যেটা কিনা তার বর্তমান বেতনের প্রায় দ্বিগুণ হবে।

 

Leave a Reply

Your email address will not be published.