কুওমো নিউইয়র্ক আইনসভা দ্বারা গৃহীত ভাড়া ত্রাণ এবং করোনাভাইরাস সম্পর্কিত অন্যান্য পদক্ষেপে স্বাক্ষর করেছেন

প্রকাশিত:রবিবার, ২১ জুন ২০২০ ০৯:০৬

কুওমো নিউইয়র্ক আইনসভা দ্বারা গৃহীত ভাড়া ত্রাণ এবং করোনাভাইরাস সম্পর্কিত অন্যান্য পদক্ষেপে স্বাক্ষর করেছেন

স্টাফ রিপোর্টার  : গভর্নর কুওমো একটি দৈনিক প্রেস ব্রিফিং করেন। (ড্যারেন ম্যাকগি / ড্যারেন ম্যাকগি – গভর্নর অ্যান্ড্রু এম কুওমোর কার্যালয়)

অ্যালবানি – গভর্নর কুইমো করোনা ভাইরাস সংক্রান্ত বিলের একটি স্লেটে স্বাক্ষর করলেন যার অর্থ নিউ ইয়র্ককে সংকট থেকে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে – এই মহামারী দ্বারা প্রভাবিত সীমিত সংখ্যক ভাড়াটেদের জন্য ভাড়া ত্রাণ সরবরাহ সহ এক বিতর্কিত ব্যবস্থাও রয়েছে।
সব মিলিয়ে গভর্নর বুধবার ২০টি টুকরোয় আইন অনুমোদন করেছেন যা গত মাসের শেষের দিকে ডেমোক্র্যাট নেতৃত্বাধীন আইনসভা দ্বারা পাস হয়েছিল।

এক পরিমাপের জন্য ভাউচারগুলির জন্য ফেডারাল উদ্দীপনা তহবিলের জন্য million 100 মিলিয়ন ডলার আহ্বান করা হয়েছে, তবে কেবলমাত্র এমন লোকদের আওতায় আনা হয়েছে যারা ভাড়াটে তাদের আয়ের 30% এর বেশি অর্থ প্রদান করছিলেন, এই বছরের 1 এপ্রিল থেকে 31 জুলাইয়ের মধ্যে আয় হারিয়েছেন এবং তার চেয়ে কম উপার্জন করেছেন were একটি অঞ্চলের মধ্যম আয়ের 80%।
ভাড়াটে অ্যাডভোকেটরা, যারা বারবার কূমোকে পুরোপুরি ভাড়া বাতিলের জন্য অনুরোধ করেছিলেন, বিলটি পাস হওয়ার সাথে সাথে বলেছিলেন যে এটি শেষ করার জন্য সংগ্রাম করা নিউ ইয়র্কারদের প্রয়োজনের তুলনায় খুব কমই পড়েছে।
আইনটিতে প্রণীত অন্যান্য বিলের মধ্যে রয়েছে ইউটিলিটি সংস্থাগুলি রাষ্ট্রীয় জরুরি অবস্থার সময় পরিষেবা বন্ধ করে দেওয়া, লাইসেন্সপ্রাপ্ত ফার্মাসিস্টদের সিওভিড -১৯ এর জন্য একটি ভ্যাকসিন দেওয়ার অনুমোদন দেওয়ার একটি পদক্ষেপ এবং অনুমোদনের পরে স্বাস্থ্যসেবা নিয়োগকারীদের কর্মীদের দণ্ডিত করার বিলে একটি বিল অন্তর্ভুক্ত রয়েছে a মালিক লঙ্ঘন।
আরও দুটি আইন আইন নিশ্চিত করে যে COVID-19 এর কারণে স্কুলগুলি বন্ধ ছিল এখনও রাষ্ট্রীয় সহায়তা পাবে এবং একটি রাজ্য বিপর্যয় জরুরী loanণ কার্যক্রম প্রতিষ্ঠা করবে।
কুওমো বুধবার বিকেলে তিনজন রাজ্য বন্দিকে ছাড়পত্র দিয়েছেন।
গভর্নর বলেছেন, “নিউইয়র্কে আমরা অনুগ্রহ প্রদর্শনকারী এবং সফল পুনর্বাসনের মধ্য দিয়ে যোগ্য ব্যক্তিদের দ্বিতীয় সুযোগ দেওয়ার বিষয়ে বিশ্বাস করি,” “এই পদক্ষেপের সাথে আমরা আবারও বলছি যে এম্পায়ার স্টেট আমাদের ফৌজদারি বিচার ব্যবস্থায় ন্যায্যতা এবং মমত্ববোধকে গুরুত্ব দেয়, এই নিউ ইয়র্ককে তাদের পরিবারকে সমর্থন করার এবং তাদের সম্প্রদায়ের জন্য অবদান রাখার একটি সুযোগ প্রদান করে।”
যারা মুক্তি পেতে চলেছে তাদের মধ্যে: d১ বছর বয়সী ফ্রেডি হ্যারিস, যিনি দুটি চুরির অভিযোগে সাড়ে ১ year বছর যাবজ্জীবন কারাদণ্ডের জন্য সাড়ে ১৫ বছর সময় কাটিয়েছেন।

হ্যারিস ২০০৪ সালে দুটি চুরি করেছিলেন যার মধ্যে কেউ আহত হয়নি। কারাগারে থাকাকালীন তিনি মাদকদ্রব্য অজ্ঞাতনামে অংশ নিয়েছেন, জিইডি অর্জন করেছেন এবং জেনেসি কমিউনিটি কলেজের মাধ্যমে বেশ কয়েকটি সেমিস্টার কলেজের কোর্স করেছেন, কুওমোর মতে।
নিউ ইয়র্কস ইউনাইটেড ফর জাস্টিসের চিফ স্ট্র্যাটেজিস্ট খলিল কম্বারবাচ, যাকে ২০১৪ সালে গভর্নর কর্তৃক ছাড়পত্র দেওয়া হয়েছিল, এই পদক্ষেপের প্রশংসা করেছিলেন।
“কারাগার এবং কারাগারে জনসংখ্যা COVID-19 ছড়িয়ে পড়ার ক্ষেত্রে সবচেয়ে ঝুঁকির মধ্যে থেকে যায় এবং দেশজুড়ে গভর্নররা কারাবন্দি জনবহুলদের নিরাপদে সমাধানের জন্য নির্বাহী পদক্ষেপের ব্যাপক ব্যবহার করেছেন – এবং ভাইরাসের বিস্তার হ্রাস করতে” তিনি বলেছিলেন। এক বিবৃতিতে.
রিলিজ এজিং পিপল ইন জেল ক্যাম্পেইন, প্যারোল প্রস্তুতি প্রকল্প এবং জিম ওলস লিবারেল ডেমোক্র্যাটিক ক্লাব জানিয়েছে, গভর্নর ভাইরাস দ্বারা সংক্রামিত প্রবীণ বন্দীদের সাহায্য করার জন্য যথেষ্ট কাজ করেননি।
“যদিও আমরা তিনজন কারাগারে বন্দী নিউ ইয়র্কারকে ক্ষমা দেওয়ার বিষয়ে গভর্নর কুওমোর সিদ্ধান্তকে সমর্থন করি এবং তাদের এবং তাদের প্রিয়জনদের জন্য খুশী, তবে বিস্ময়কর যে, রাজ্যপাল কেবল COVID-19 মহামারীর মধ্যে এই তিনটি অনুমোদন দিয়েছেন,” গ্রুপগুলি বলেছে একটি বিবৃতি। “কেন্টাকি, ওকলাহোমা, ক্যালিফোর্নিয়া, ওয়াশিংটন, এবং ইলিনয় রাজ্যপালরা কারাগারের চেয়ে কয়েক ডজন এবং আরও কয়েকজন ছাড়পত্র দিয়েছেন, যাতে কারাগারের পিছনে থাকা ভাইরাসের ক্ষয়ক্ষতি কমে যায়।”

এই সংবাদটি 1,231 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •