Thu. Aug 22nd, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

কুষ্টিয়ায় ডেঙ্গু কেড়ে নিলো মেডিকেল অফিসার ডাঃ রিন্টু কে

1 min read

জাহাঙ্গীর হোসেন জুয়েল কুষ্টিয়া প্রতিনিধি ॥

 

এবার ডেঙ্গু কেড়ে নিলো কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের মেডিকেল অফিসার ও ভেড়ামারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৌর সভার সাবেক ভাইস চেয়ারম্যান ডাঃ এ কে এম কাওছার হোসেন এর জামাই ডাঃ রাশেদুজ্জামান রিন্ট’ুর প্রাণ। শনিবার বিকালে কুষ্টিয়া সদর হাসপাতালে মারা যান বলে নিশ্চিত করেছেন তার এক আত্মীয়।

ভেড়ামারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৌর সভার সাবেক ভাইস চেয়ারম্যান ডাঃ এ কে এম কাওছার হোসেন জানান, কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রাশেদুজ্জামান রিন্টু গত এক সপ্তাহ ধরে জ্বর ও লিবারে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে পড়ে। তিনি তার নিজের চিকিৎসা নিজে করে আসছিলো। শুক্রবার রাতে ডাঃ রাশেদুজ্জামান রিন্টু অসুস্থ্য হয়ে পড়লে তাকে কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের ভর্তি করে। শনিবার তার অবস্থা আশংকা জনক হলে তাকে সনো টাওয়ারে নেওয়া হয়। সেখানে সে রক্ত বমি করতে থাকে অবস্থা আংকাজনক হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সে মৃত্যুর কোলের ঢলে পড়ে।

কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে। গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ১৫ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক নূরুন নাহার বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক নূরুন নাহার বেগম বলেন, দুজনের অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে। নারী-পুরুষ পৃথক করে দুটি ওয়ার্ডে ৩৪টি বেড দেওয়া হয়েছে। এ ছাড়াও মশারিসহ সবকিছু বিনামূল্যে সরবরাহ করা হচ্ছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে একটি কমিটি করা হয়েছে। তারা ওয়ার্ডটি তদারকি করছেন। ডেঙ্গু রোগীদের জন্য কন্ট্রোল রুম খোলা হয়েছে।’‘আশপাশের অন্য জেলা থেকেও ডেঙ্গু রোগী ভর্তি হচ্ছেন। আমরা তাদের জন্য সবরকম ব্যবস্থা রেখেছি। যদি রোগী বেড়ে যায় সে কারণে হাসপাতালের পাশের একটি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে আমরা কথা বলে রেখেছি। যাতে সেখানেও ডেঙ্গু রোগীদের চিকিৎসা দেওয়া যায়। এখন পর্যন্ত ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA