কোচের পদে সাক্ষাৎকার দিতে কে আসছেন?

চন্ডিকা হাথুরুসিংহে কোচের দায়িত্ব ছেড়েছেন অনেক দিন হয়ে গেল। এরপর হচ্ছে-হবে করেও এখন পর্যন্ত নতুন প্রধান কোচ নিয়োগ দিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কয়েকজন সাক্ষাৎকার দিয়ে গেছেন, কয়েকজনের নামও শোনা গেছে। তবে আদতে কারও সঙ্গে চূড়ান্ত চুক্তি হবার সম্ভাবনাও তৈরি হয়নি।

 

এরই মধ্যে ক্রিকেটপাড়ায় গুঞ্জন, সাক্ষাৎকার দিতে আসছেন নতুন এক কোচ। তিনি কে? হাইপ্রোফাইল কেউ? না, যতদূর শোনা যাচ্ছে, বড়মাপের কেউ নন। ইংল্যান্ডের ক্লাব দল ওরচেস্টারশায়ারের কোচ এবং পরে ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে দায়িত্ব পালন করা স্টিভ রোডস আসছেন ঢাকায়।

 

টম মুডি দায়িত্ব ছাড়ার পর ২০০৫ সালের মে মাসে ওরচেস্টারশায়ারের কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন রোডস। এরপর ২০০৬ থেকে ২০১৭ সালের মধ্যে দায়িত্ব পালন করেছেন ক্লাবের ক্রিকেট ডিরেক্টর হিসেবে। বাংলাদেশ দলের কোচের পদে সাক্ষাৎকার দিতে তিনিই আসছেন বলে জানা গেছে।

 

 

 

জাগো নিউজের সঙ্গে আলাপকালে বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার আকরাম খান জানিয়েছেন, আজ বিকেল তিনটায় বোর্ডের জরুরী সভা ডাকা হয়েছে। সেখানে কোচের বিষয়েই কথা হবে কি না, নিশ্চিত করে জানাননি তিনি।

 

তবে সম্ভবত নতুন কোচের সাক্ষাৎকার প্রক্রিয়া নিয়েই আলোচনা হবে বিসিবির সভায়। রোডস তার কর্মপরিকল্পনা উপস্থাপন করবেন। সেটা বিসিবির পছন্দ হলে খুব শীঘ্রই নতুন একজন কোচ পেয়েও যেতে পারে টাইগাররা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *