Sat. Apr 4th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ক্যাম্পে কাঁটাতার নির্মানে স্থানীয়দের সুবিধা বিবেচনা করা হবে-উখিয়ায় সেনা প্রধান

1 min read

 

সরওয়ার আলম শাহীন, উখিয়া (কক্সবাজার) :

রোহিঙ্গা ক্যাম্পের চারিপাশে কাটাঁতারের বেড়া র্নিমানের ক্ষেত্রে স্থানীয় জনগনের সুবিধা বিবেচনা করা হবে বলে জানিয়েছেন সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ। তিনি বলেছেন,সবার আগে স্থানীয় জনগনের স্বার্থ ও সুবিধা অসুবিধা দেখা হবে।
বৃহস্পতিবার কুতুপালং ও লম্বাশিয়া ক্যাম্প পরিদর্শন শেষে কর্মকর্তাদের ব্রিফিংকালে এ কথা বলেন তিনি। এর আগে বেলা ১২ টার দিকে সেনাপ্রধান জেনারেল আজিজ আহামদ আহামদ কুতুপালং ক্যাম্পের পাশে নির্মান করা হেলিপ্যাডে অবতরণ করে। এ সময় সেনা প্রধান জেনারেল আজিজ আহামদকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান রোহিঙ্গা শরনার্থী ত্রান ও প্রত্যাবাসন কমিশনার মাহবুবুল আলম তালুকদার,কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রসাশক সরোয়ার কামাল,উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী ও উখিয়া থানার ওসি আবুল মনসুর। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনকালে সেনা প্রধানের সাথে ছিলেন উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী সহ সেনাবাহিনীর কর্মকর্তাসহ প্রসাশনের বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ।
উখিয়া উপজেলা নির্বার্হী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী জানান,বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সেনা প্রধান জেনারেল আজিজ কুতুপালং ক্যাম্পে পাশের হেলিপ্যাডে অবতরণ করেন। সেখান থেকে কুতুপালং ও লম্বাশিয়া ক্যাম্প পরিদর্শন করেন। পরে উখিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন এলাকায় অবস্থিত আর্মি কো অডিনেশন কর্মকর্তাদের উদ্যেশ্যে রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মানসহ বিভিন্ন বিষয় নিয়ে ব্রিফ করেন। এ সময় তিনি ক্যাম্পে কাটাতারের বেড়া নির্মানে স্থানীয় জনগনের সুবিধা অসুবিধা বিবেচনা করার জন্য কর্মকর্তাদেও নিদর্শেনা দেয়। তিনি বলেন,স্থানীয় জনগনের সমস্যা সবার আগে দেখতে হবে। তাদের স্বার্থ আগে,তারপর অন্যকিছু। বেলা দেড়টার দিকে সেনাপ্রধান উখিয়া ত্যাগ করেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.