Sat. Mar 28th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ক্যারিবীয়দের কাছে পাত্তাই পেলো না আইরিশরা

1 min read

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে ১-১ এ সমতায় এসে ট্রফি ভাগ করে নিলও ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলে তৃতীয় বা শেষ ম্যাচটি অলিখিত ফাইনালে রূপ নেয়। সোমবার শেষ টি-টোয়েন্টিতে আইরিশদের উড়িয়ে দিয়ে ৯ উইকেটে জয় পায় কাইরন পোলার্ডের দল।

সিরিজের প্রথম ম্যাচে আইরিশ ওপেনার পল স্টার্র্লিংয়ের ঝড়ো ব্যাটিংয়ের সুবাধে জয় পায় সফরকারিরা। দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড ক্যারিয়ার সেরা বোলিং করলেও বৃষ্টিতে ম্যাচটি পণ্ড হয়ে যাওয়ায় ১-০ ব্যবধানেই সিরিজে এগিয়ে থাকে আয়ারল্যান্ড।

টুর্নামেন্টের শেষ ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে পোলার্ড-ব্রাভোর বোলিংয়ের তোপের মুখে ৫ বল বাকি থাকতেই ১৩৮ রানে অলআউট হয় আয়ারল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন কেবিনও ব্রেইন। আর দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো বল হাতে ছিলেন উজ্জ্বল। ৩.১ ওভার বল করে ১৯ রান দিয়ে নেন ৩টি উইকেট। আর পোলার্ড ৪ ওভার বল করে মাত্র ১৭ রান দিয়ে শিকার করেন ৩ উইকেট।

 

১৩৯ রানের জবাবে খেলতে নেমে লেন্ডল সিমন্স ও এভিন লুইসের ঝড়ো ব্যাটিংয়ে ১১ ওভারেই জয় তুলে নেয় স্বাগতিকরা। ওপেনিং জুটি থেকে আসে ১৩৩ রান। লুইস ২৫ বলে ৪৬ রানে আউট হলেও ৪০ বলে ৯১ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন সিমন্স। ৫টি চার ও ১০টি ছক্কায় সাজানো ছিল তার ৯১ রানের ইনিংস। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটিই তার ক্যারিয়ার সেরা ইনিংস। ওয়েস্ট ইন্ডিজের এই একটি উইকেট শিকার করেন আয়ারল্যান্ডের সিমি সিং।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.