খালেদাকে চিকিৎসা না দিয়ে চিরদিনের জন্য পঙ্গু করে দেয়া হচ্ছে: খন্দকার মাহবুব

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে চিরদিনের জন্য প্রায় পঙ্গু করে দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ এর আয়োজনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। খন্দকার মাহবুব বলেন, বাংলাদেশে ভোটের অধিকারের যারা দাবিদার, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই। বর্তমান স্বৈরশাসকের বিদায়ের জন্য রাস্তায় নামি। ভয় পাওয়ার কিছু নেই। এই সরকারের সময় শেষ হয়ে এসেছে। তাদের শেষ ঘণ্টা বেজে গেছে। তিনি বলেন, ইনশাআল্লাহ আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামলে এই স্বৈরশাসক বাংলার মাটি থেকে বিতাড়িত হবে।

আর সেদিন খালেদা জিয়া মুক্ত হবে। তারেক রহমান দেশে ফিরতে পারবেন। গণমাধ্যম স্বাধীনতা পাবে। দেশের মানুষ তার মৌলিক অধিকার ফিরে পাবে। খন্দকার মাহবুব বলেন, ১১/১ থেকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে তারেক রহমানের চরিত্র হরণ শুরু হয়েছে। এর পর তার ওপর অত্যাচার করে এখন পর্যন্ত তার চরিত্র হনন চলছে।
বিএফইউজের (একাংশ) সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেড এম জাহিদ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক ওবায়দুল ইসলাম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, সহ-তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, সাংবাদিক নেতা সৈয়দ আবদাল হোসেন, শহীদুল ইসলাম, ড্যাব নেতা ডা. মোস্তাক রহিম স্বপন, ডা. সাইফুল ইসলাম, ডা. আদনান হাসান মাসুদ, ডা. সাইফুল্লাহ, ডা. মেহেদী হাসান, ডা. সালাউদ্দিন মোল্লা, প্রমুখ।