Thu. Feb 27th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেট জেলা মহিলা দলের মানববন্ধন অনুষ্ঠিত

1 min read

সিলেট :: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রবিবার দুপুরে সিলেট নগরীর সুরমা পয়েন্ট এলাকায় জাতীয়তাবাদী মহিলা দল সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।

 

জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবীর শেপীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমেনা বেগম রুমির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল।

 

এসময় তিনি বলেন, গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে সরকার ধ্বংস করে দিয়েছে দাবি করে তিনি বলেন, সবচেয়ে বেশি ক্ষতি করা হয়েছে বিচার বিভাগের। আজকে বিচার বিভাগের কোনো স্বাধীনতা নেই। এই অনির্বাচিত-জনবিচ্ছিন্ন সরকার বিচার বিভাগকে ব্যবহার করে এ দেশের রাজনৈতিক কর্মীদের ওপর নিপীড়ন-নির্যাতন চালাচ্ছে। একইভাবে দেশনেত্রীকেও কারাগারে রেখেছে।

 

তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সূচিকিৎসার দাবি জানান।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল মুর্শেদ, জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ,  জেলা মহিলা দলের সহ সভানেত্রী মনিজা বেগম, ত্রাণ বিষয়ক সম্পাদক নুরুন্নাহার ইয়াসমিন, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক তাহসিন শারমিন তামান্না, ফাহিমা আহাদ কুমকুম, প্রচার সম্পাদিকা মিলি বেগম, যুগ্ম সম্পাদিকা আম্বিয়া বেগম, রুজি মতিন।

 

এসময় উপস্থিত ছিলেন- মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদিকা ইকবাল ফেরদৌসি, নারী বিষয়ক সম্পাদিকা রিটা বেগম, ছাত্রদল নেতা দুলাল রেজা, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, যুবদল নেতা জইনুদ্দিন, ছাত্রদল নেতা ইমরান আলী, মহিলা দলের সদস্য রুবিনা আহাদ, বিনা রানী, রাখী মোদক, নাজমা বেগম ডলি, বেবি, ইশিতা, মুন্নি, চামেলী, নুরুন্নাহার প্রমুখ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.