Fri. Dec 6th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলন ডেঙ্গু, বন্যা, ছেলেধরা আতঙ্ক প্রতিরোধ, প্রধানমন্ত্রীর দেশে ফিরে আসার দাবিতে সোমবার মানববন্ধন। তৈমুর হজ্বে। আবেদ রাজা ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

1 min read

 

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ঈদের পূর্বেই মুক্তি, ডেঙ্গু, বন্যা, ছেলেধরা, খুন, ধর্ষন, সড়ক দুর্ঘটনা আতঙ্ক প্রতিরোধ, সফর সংক্ষিপ্ত করে ভোট ডাকাতির প্রধানমন্ত্রীর দেশে প্রত্যাবর্তন, স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ, সর্বক্ষেত্রে নৈরাজ্য বন্ধের দাবিতে আগামী ৫ আগস্ট সোমবার সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সম্মুখে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালিত হবে। কর্মসূচির পর প্রেস ক্লাব এবং পাশ্ববর্তী এলাকায় এডিস মশা নির্মূল ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে।

 

সংগঠনের চেয়ারম্যান এড. তৈমুর আলম খন্দকার পবিত্র হজ্ব পালনের জন্য সৌদি গমন করায় কো- চেয়ারম্যান এড. আবেদ রাজা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় এড. তৈমুরসহ সকল হাজ্বীদের শুভ কামনা করা হয়।

অদ্য শনিবার সুপ্রিম কোর্ট বার প্রাঙ্গণে সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এড. আবেদ রাজার সভাপতিত্বে এবং মহাসচিব এড. এবিএম রফিকুল হক তালুকদার রাজার স ালনায় এক জরুরী সভায় উপরোক্ত সিদ্ধান্ত গৃহীত হয়। বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা মন্ডলির সদস্য এড. শাহ আহমদ বাদল, সুপ্রিম কোর্ট ইউনিটের কো- চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহাসচিব আইয়ূব আলী আশরাফী, কেন্দ্রীয় সহ-সভাপতি ড. ওয়াসিল উদ্দিন বাবু, সহ-সম্পাদক মতিন মন্ডল ও আবু হানিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

সংবাদ প্রেরক

 

এবিএম রফিকুল হক তালুকদার রাজা

মহাসচিব, গণতন্ত্র খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলন, কেন্দ্রীয় কমিটি

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.