Thu. Jan 23rd, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

গাংনীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

1 min read

গাংনী (মেহেরপুর) :
‘জলবায়ূ পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাংনীতে ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা -২০২০ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছ্।ে আজ সোমবার সকাল ১১ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত মেলার শুভ উদ্বোধন করা হয়। ২ দিনব্যাপী মেলা জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত হচ্ছে।
এই উদ্বাধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ খালেক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার প্রমুখ। আনুষ্ঠানিক উদ্বোধন শেষে অতিথিরা স্টল ঘুরে ঘুরে দেখেন।
মাধ্যমিক শিক্ষা অফিসের টেকনিক্যাল সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুমের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম. গাংনী মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল নাসিরউদ্দীন গাংনী সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু প্রমুখ। মেলায় উপজেলার সেরা বিদ্যালয়ের সৃজনশীল মেধাবী শিক্ষার্থীদের ১৮ টি স্টল সাজানো হয়েছে। ২ দিন ব্যাপী অনুষ্ঠানে বিনোদন দিয়ে দর্শক শ্রোতাদের মুগ্ধ রাখতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.