Thu. Feb 27th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

গ্লোবাল ট্যুর অ্যান্ড ট্রাভেলে বিশেষ সামার সেল

1 min read

নিউইয়র্কের গ্লোবাল ট্যুর অ্যান্ড ট্রাভেলে চলছে বিশেষ সামার সেল। প্রতি বছরের ন্যায় এবারও গ্রাহদের চাহিদা অনুযায়ী সামারে ভ্রমণের সময় অগ্রিম এয়ার টিকিট সুলভ মূল্যে বুকিং করে দেওয়ার ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট মো. শামছুদ্দিন (বশির)।
বর্তমানে সৌদি আরব, কুয়েত, সংযুক্ত আরব আমিরাতে সামার সেল চলছে। চলতি মাস নাগাদ টিকিট কাটলে অনেক কম দামে টিকিট ও গ্রাহকের চাহিদা মতো সিট সরবরাহ করা যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
২৬ জুন থেকে সামার ছুটি শুরু হবে। সে সময় স্কুল–কলেজ বন্ধ থাকবে। সামার ছুটি শেষ হবে ৭ সেপ্টেম্বর। টানা দুই মাস ছুটির সময় প্রবাসীরা নাড়ির টানে বাংলাদেশে ছুটে যান। এ সময় সব ধরনের এয়ার টিকিটের দাম চড়া থাকে। কিন্তু একটু আগে–ভাগে কিনলে স্বল্পমূল্যে টিকিট পাওয়া যায়। আর এই আগাম বুকিং নেওয়ার কাজটি করছে গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেল। গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলের ব্যবস্থাপক আবদুল মান্নান বলেন, সামারে আগাম বুকিংয়ের জন্য ঢাকা ও জ্যাকসন হাইটস অফিসে আমাদের ছয়জন লোক দিন–রাত কাজ করছেন। সব সময়ের মতো এবারও বেশ সাড়া পাচ্ছেন। সবার সহযোগিতা পেলে আরও ভালো করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলের গ্রাহক সমন্বয়কারী ইমামা আহমেদ বলেন, ‘ট্রাভেল জগতে আমরা দীর্ঘ ১২ বছর ধরে সেবা দিয়ে আসছি। আমাদের প্রতিষ্ঠানটি গ্রাহকদের কাছে বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেয়েছে। তাই আমরা সহজেই গ্রাহকের কাছে টিকিট বিক্রি করতে পারি।’
গ্লোবাল ট্যুর অ্যান্ড ট্রাভেল কর্তৃপক্ষ আরও জানায়, সামার সেলের সময় গ্রাহক দুটি বড় লাগেজ ও সঙ্গে করে একটি হ্যান্ড লাগেজ নিতে পারবেন। এ ছাড়া দামও থাকবে এক হাজার ডলারের মধ্যে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.