Fri. Dec 6th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

চরম অনুশোচনায় মিলন!

1 min read

গ্রামের বেকার ও উচ্চাকাঙ্ক্ষী যুবক পিকলু বিশ্বাস। বন্ধুর পরামর্শে টাকার পেছনে ছুটতে শুরু করে সে। নিজ এলাকায় ‘চিনিবাবা’ নামে মিষ্টির দোকান খুলে বসে। পিকলু অল্প দিনে বেশি টাকা আয়ের আশায় মিষ্টিতে ভেজালের আশ্রয় নেয়। ব্যবহার করে কৃত্রিম ও নিষিদ্ধ ঘনচিনি।

 

এই ভেজালজনিত কারণে নানা ব্যধি সারা গ্রামে ছড়িয়ে পড়ে। শিশুরা এতে বেশি আক্রান্ত হয়। পিকলুর একমাত্র আদরের মেয়ে টুম্পাও আক্রান্ত হয়। তারপর চরম অনুশোচনা ও আত্মউপলব্ধি পিকলুকে স্পর্শ করে। শুরু হয় সংকট এবং তা ধীরে ধীরে দানা বাঁধে। এভাবেই এগিয়েছে ‘চিনিবাবা’ টেলিফিল্মের গল্প। এতে পিকলু চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

 

‘চিনিবাবা’ টেলিফিল্মটি রচনা করেছেন ঢাকা পশ্চিমের ভ্যাট কমিশনার ড. মইনুল খান। এটি পরিচালনা করেছেন সরদার রোকন। সম্প্রতি ঢাকা ও পুবাইলের বিভিন্ন স্থানে টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

 

 

এ টেলিফিল্ম প্রসঙ্গে ড. মইনুল খান বলেন, ‘ভেজাল আমাদের প্রতিটি জীবন ও পরিবারকে দুর্বিষহ করে তুলেছে। দ্রুত টাকা বানানোর নেশায় কেউ কেউ এই অনৈতিক ও সমাজ বিরাধী কাজে লিপ্ত হচ্ছেন। আবার কখনো কখনো নির্মম বাস্তবতায় তাদেরকেও এই ব্যাধি আক্রান্ত করছে। এমন একটা রূঢ় অভিজ্ঞতা নিয়ে জীবনধর্মী গল্প উপস্থাপন করা হয়েছে এই টেলিফিল্মে।’

 

আনিসুর রহমান মিলন ছাড়াও এতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, আজিজুল হাকিমসহ অনেকে। ঈদুল আজহার তৃতীয় দিন বিকেল সাড়ে ৪টায় চ্যানেল আইতে এটি প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.