Thu. Dec 5th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

চসিকের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর জয়লাভ

1 min read

চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর পদের উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন।

 

বৃহস্পতিবার অনুষ্ঠিত এই নির্বাচনে প্রয়াত কাউন্সিলর একেএম জাফরুল ইসলামের শুণ্য পদে তারই পুত্র একেএম আরিফুল ইসলাম ডিউক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এই ওয়ার্ডে একাধিক আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী থাকায় মূলত সুবিধাজনক অবস্থানে থেকে ডিউক বিজয় লাভ করেন। নির্বাচন শেষে বৃহস্পতিবার রাতে রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান ফলাফল ঘোষণা করেন।

 

ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে অনুষ্ঠিত এই ওয়ার্ডের উপ-নির্বাচনের ঘোষিত ফলাফলে বিএনপির সমর্থিত প্রার্থী আরিফুল ইসলাম ডিউক মিষ্টি কুমড়া নিয়ে ৩ হাজার ৫৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা মাসুদ করিম টিটু রেডিও প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৭৯ ভোট।

 

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৭টি ভোট কেন্দ্রের ২২৪টি কক্ষে ইভিএম মেশিনে ভোট গ্রহণ সম্পন্ন হয় শান্তিপূর্ণভাবে। ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা রয়েছে ৪৯ হাজার ৮২৫ জন। এর মধ্যে ২৩ হাজার ৭৪৮ জন পুরুষ এবং ২৬ হাজার ৭৭ জন রয়েছে মহিলা ভোটার। মাত্র ১৮ শতাংশ ভোটার নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেছে বলে নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.