Mon. Oct 14th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

চুনারুঘাটের পর্যটন সম্ভাবনাময় দুমদুমিয়াতে আত্মার আত্মীয়দের মিলনমেলা

মনসুর আহমেদ,বিশেষ প্রতিনিধি : নিত্য আনন্দে কাটুক জীবনের প্রতিটি দিন, আনন্দ উল্লাসে জীবন হউক স্বপ্নময় রঙ্গিন এই স্লোগানকে আত্মায় লালন করে  হবিগঞ্জের চুনারুঘাটে আত্মার আত্নীয় পাগলা গ্রুপের বাৎসরিক মিলন মেলা অনুষ্ঠিত হয়।

শনিবার ২১ সেপ্টেম্বর দুপুরে উপজেলার নালুয়া চা বাগানের পর্যটন সম্ভাবনাময় দুমদুমিয়া লেকের পাশে শুরু হয় এই ব্যতিক্রম উৎসব।

বেলা দুইটায় দেওয়া হয় হরেক রকম আলুর ভর্তা,কাঁচ কলার ভর্তা, বেগুন ভর্তা,হিদলের ছিঁড়া ভর্তা আর মুখির ভর্তা ও মুরগের মাংস দিয়ে দুপুরের খাবার। খাবার নিতে লাইনে দাড়িয়েছিল পাগলা গ্রুপের সদস্যরা।

খাবার হাতে পেয়ে যে যার মত করে বসে মাঠে চলে ভূড়িভোজন।

ভূড়িভোজন শেষে চলে গান। বেলা সাড়ে তিনটা চলছে সঙ্গীতের আয়োজন। বাউল সাধক আলমগীর চৌধুরী ও তার দল পাগলা গ্রুপের সদস্যসহ দর্শনার্থীদের  নেচে নেচে আনন্দে মাতিয়ে রাখেন।

 

উক্ত আয়োজনে পরিবার পরিজন নিয়ে উপস্থিত ছিলেন ১০নং মিরাশি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রমিজ উদ্দিন, ২নং আহম্মদাবাদ ইউ/পির চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, ৪নং পাইকপাড়া ইউ/পির চেয়ারম্যান শামসুজ্জামান শামীম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, আমুরোড হাই স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আজাদ, ধামালি চুনারুঘাটের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মোস্তাক বাহার, চুনারুঘাট পৌরসভার কাউন্সিলর মোঃ আব্দুল হান্নান, লিটলম্যাগ শব্দকথা’র সম্পাদক মনসুর আহমেদ, চুনারুঘাট তাঁতী লীগের সাধারণ সম্পাদক মিজানুর  রহমান বাবুল, কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুম, জিলানী আখুঞ্জি, মীর জুবায়ের আহমেদ, হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাটের সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম, চুনারুঘাট ফ্রেন্ডস সোসাইটির সভাপতি এস এম আক্তার, হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আখতারুজ্জামান তরফদার জামান প্রমুখ।

 

উল্লেখ্য যে, এই আয়োজন সফল করতে অক্লান্ত পরিশ্রম করেছেন বিশিষ্ট সাংবাদিক নুরুল আমিন পাগলা, সুমন পালগা,শাহ আলম পাগলা,জহির পাগলা, কদ্দুস পাগলাসহ একঝাঁক উদিয়মান পাগলা।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA