Tue. Nov 12th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

চেলসিকে রুখে দিল লেস্টার সিটি

1 min read

ইংলিশ প্রিমিয়ার লিগে দুই ম্যাচে মাঠে নামলেও এখনো জয়ের দেখা পায়নি চেলসি। নিজেদের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে বড় লজ্জার পর গতকাল ব্লুজদের রুখে দিয়েছে লেস্টার সিটি।

গত কয়েক মৌসুমে সময়টা মোটেও ভালো যাচ্ছে না চেলসির। এবার মৌসুমের শুরুটাও বাজেভাবে হয়েছে তাদের। স্টামফোর্ডব্রিজে গতকাল লেস্টার সিটির বিপক্ষে তাদের প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

চেনা মাঠে ম্যাচের সপ্তম মিনিটে এগিয়ে যায় চেলসি। ডি-বক্সের ঠিক বাইরে অসতর্ক এনডিডির কাছ থেকে বল কেড়ে নেন ম্যাসন মাউন্ট। দ্রুত ডি-বক্সে ঢুকে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন তরুণ এই ইংলিশ ফরোয়ার্ড।

বিরতির পর চেলসির বিপক্ষে আক্রমণাত্মক খেলতে থাকে লেস্টার। চেলসির রক্ষণে চাপ বাড়িয়ে ম্যাচের ৬৭তম মিনিটে সমতায় ফেরে তারা। কর্নার থেকে হেড করে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন এনডিডি। বাকিটা সময়েও দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলে অতিথিরা। কিন্তু আক্রমণভাগের ব্যর্থতায় আর গোলের দেখা পায়নি দলটি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।

লিগে নিজেদের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৪-০ গোলে হেরেছিল চেলসি।  ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম জয়ের স্বাদ পেতে পরের ম্যাচে চোখ রাখতে হচ্ছে চেলসি ভক্তদের।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA