Sat. Nov 16th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

‘জনপ্রিয়তা কী’ বোঝার আগেই বড় হয়ে গিয়েছি

অভিনেত্রী দিঘী। শিশুশিল্পী হিসেবে শোবিজে অভিষেক হয় এবং সেই সময় একটি বিজ্ঞাপনের সংলাপ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। পাশাপাশি অনেকগুলো সিনেমাতেও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন। এছাড়াও তারকা জুটি প্রয়াত চিত্রনায়িকা দোয়েল ও চিত্রনায়ক সুব্রত বড়ুয়ার মেয়ে তিনি। নিজের বর্তমান কাজ ও সিনেমায় তার পরিকল্পনা নিয়ে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

 

কেমন আছেন?

 

বেশ ভালো। সবকিছু নিয়ে বেশ ভালো যাচ্ছে।

 

নতুন কোনো কাজের খবরে অনেকদিন আপনাকে পাওয়া যাচ্ছে না। এই বিরতির কারণ?

 

আসলে এ বছর আমি মাধ্যমিক শেষ করে কলেজে উঠেছি। পড়াশোনার ব্যস্ততাটা বেড়েছে। তাই নতুন করে এখন কাজের কোনো পরিকল্পনা নেই। তবে শুটিংয়ের ব্যস্ততা না থাকলেও বিভিন্ন শো বা অনুষ্ঠানে মাঝে মাঝে ব্যস্ততা থাকে। এর বাইরে এখন পড়াশোনা নিয়েই মূলত ব্যস্ত আছি।

 

নতুনভাবে আপনাকে দেখতে কী তাহলে দর্শকদের আরো অনেকদিন অপেক্ষা করতে হবে?

 

এমনটা ঠিক নয়। দর্শকরা আমাকে শিশুশিল্পী হিসেবে দেখে অভ্যস্ত। নতুন করে আবারো ফিরলে ম্যাচিউর চরিত্রের মাধ্যমে ফিরতে হবে। তাই এমন একটি গল্পের মাধ্যমে ফিরতে চাই যে কাজটি দেখে দর্শকদেরও ভালো লাগবে। সব কিছু মিলিয়ে একটু সময় নিচ্ছি। বলা যায়, নায়িকা হিসেবে আমি প্রস্তুত হচ্ছি।

 

অল্প বয়সেই আপনি বেশ জনপ্রিয়তা পান। সেই সময় জনপ্রিয়তা বিষয়টি কতটুকু উপলব্ধি করতে পারতেন?

 

খুব একটা যে বুঝতাম তা কিন্তু নয়। আমার মায়ের খুব ইচ্ছে ছিল আমি অভিনয় করবো। সেখান থেকেই হয়তো ছোটবেলায় কাজ করা। মূলত ‘জনপ্রিয়তা কী’ সেটি বোঝার আগেই বড় হয়ে গিয়েছি। তবে সেই উপলব্ধিটা এখন করতে পারি। মানুষ আমাকে কতটা ভালোবাসেন। তারা আমাকে পর্দায় দেখতে যে আগ্রহী, সেই উপলব্ধিটা এখন হয়।

 

সিনেমায় নিজের ক্যারিয়ার নিয়ে পরিকল্পনা কেমন আপনার?

 

এখন পর্যন্ত আমার ইচ্ছে সিনেমাতেই নিজের ক্যারিয়ার গড়বো। অভিনয় আমার জন্য অভ্যাস ও ভালোবাসা দুটোই। তাই এই জায়গাটাই আমার প্রথম পছন্দ। তবে এখনো অনেক সময় সামনে। পরিকল্পনার পরিবর্তনও হতে পারে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.