জর্জিয়ায় বাংলাদেশ সমিতির সাধারণ সভা

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে প্রবাসী সংগঠন ‘জর্জিয়া বাংলাদেশ সমিতির’ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

স্থানীয় সময় রোববার অঙ্গরাজ্যটির আটলান্টার ব্রিট রোডসের লাকি সোলস পার্ক মিলনায়তনে সংগঠনের সাধারণ সম্পাদক আহমাদুর রহমান পারভেজের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সভাপতি জাহাঙ্গীর হোসেন।

 

সংগঠনটির কমিটি নির্ধারিত দুই বছরের মেয়াদ শেষে অতিরিক্ত আরও দুই বছরেরও বেশি সময় পেরুনোর পর অনুষ্ঠিত এ সভায় নতুন কমিটি তৈরি করতে পাঁচ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়।

 

এতে প্রধান নির্বাচন কমিশনার নির্বাচিত হয়েছেন মশিউর রহমান চৌধুরী। নির্বাচিত অপর চার নির্বাচন কমিশনার হলেন- শাকুর মিন্টু, মোহাম্মদ মামুন শরীফ, ইলা চন্দ ও মোহাম্মদ ওয়াসি উদ্দিন।

 

 

সভার শুরুতে জাহাঙ্গীর হোসেন তার কার্যকরী কমিটির গত বছরের বিভিন্ন কমিউনিটি তৎপরতা ও সাংগঠনিক কার্যক্রমের বর্ননা ও বার্ষিক আয়-ব্যয়ের প্রতিবেদন দেন।

সভায় আরও বক্তব্য দেন- জসিম উদ্দিন, ডিউক খান, মশিউর রহমান চৌধুরী, খন্দকার আসাদ, আরেফীন বাবুল, নাহিদুল খান সাহেল, সলিম উল্লাহ্‌সলি, আরিফ আহমেদ, হুমায়ুন কবির কাওসার, মাহমুদ রহমান, ইলা চন্দ, মোহন জব্বার, উত্তম দে, এ এইচ রাসেল, নজরুল ইসলাম, খান মাসুদুর রহমান, মামুন শরীফ, শেখ জামাল, কাজী আনোয়ার রিয়েলটর, রহমান আজাদ, শহিদুল ইসলাম ঠান্ডু, বেলাল, মহিন উদ্দিন দুলাল, মাহবুব আলম সাগর, সৈকত প্রধান, অভিষেক শ্যাম, রুবন ও রাহী।

 

কার্যকরী কমিটির পক্ষে বক্তব্য দেন সহ সভাপতি মিনহাজুল ইসলাম বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সজল ও কার্যকরী সদস্য মোহাম্মদ আলী হোসেন।

 

Leave a Reply

Your email address will not be published.