Wed. Nov 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

জাতীয় পার্টি এখন আগের চেয়েও অনেক বেশি সুসংগঠিত এবং শক্তিশালী এডভোকেট মাহবুবুল আলম শামীম

1 min read

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট মাহবুবুল আলম শামীম বলেছেন ‘জাতীয় পার্টি এখন জাতীয় রাজনীতিতে বড় ফ্যাক্টর। পার্টি এখন আগের চেয়েও অনেক বেশি সুসংগঠিত এবং শক্তিশালী।

 

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে  মৌলভীবাজার শহরস্থ কলিমাবাদ  এডভোকেট মাহবুবুল আলম শামীম  এর বাস ভবনে  এডভোকেট জুনেদ আলী ও এডভোকেট জামাল উদ্দিন চৌধুরীর নেত্রীত্বে জেলা জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময়  যোগদানকারীরা তাদের বক্তব্যে বলেন, প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে গোলাম মোহাম্মদ কাদেরের  নেত্রীত্বে অনুপ্রাণিত হয়ে জfতীয় পার্টিতে যোদ দেয়ার সিদান্ত নেই।

 

জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক সৈয়দ নুরুল হক বলেন, ‘জাতীয় পার্টিকে নিঃশেষ করে দেওয়ার জন্য অনেক চেষ্টা করা হয়েছে। আমাদের অনেক নির্যাতন করা হয়েছে। অনেক ঝড় বয়ে গেছে আমাদের ওপর দিয়ে। কিন্তু এখনও কর্মীরা আমাদের ছেড়ে যায়নি। আমরা বেঁচে আছি।

জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ এর পরিচালনায় ও জেলা জাতীয় পার্টির সহ সভাপতি তজম্মুল হোসেন চৌধুরী এর সভাপতিত্বে ।

 

এসময় উপস্থিত ছিলেন,জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রুমেন আলী, , দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন হিরো, জাতীয় যুব সংহতি জেলা সভাপতি বেলায়েত আলী খান জুয়েল, সিনিয়র সহ সভাপতি বদরুল হাসান জোসেফ, জেলা সেচ্চাসেবক পার্টির সভাপতি এনামুল হক তালুকদার, যুব সংহতি সাধারণ সম্পাদক মালিক মিয়া, সৈয়দ শফিক আহমদ, ছাত্র সমাজ জেলা আহবায়ক ওয়াজিবুল মেহদি, বুলবুল আহমদ ও আবুল হাসনাত প্রমুখ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA