Tue. Jan 21st, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

জাতীয় পার্টি-জেপির ত্রিবার্ষিক কাউন্সিল ৪ জানুয়ারি

1 min read

জাতীয় পার্টি-জেপির ত্রিবার্ষিক কাউন্সিলের তারিখ পরিবর্তন করা হয়েছে। ৩০ নভেম্বর এই কাউন্সিল হওয়ার কথা থাকলেও পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৪ জানুয়ারি সেটি অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টায় রাজধানীর রমনায় ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে এই কাউন্সিল হবে। বৃহস্পতিবার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কাউন্সিলের উদ্বোধনী পর্ব সবার জন্য উন্মুক্ত থাকবে।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের যেসব জেলা শাখার সম্মেলন এখনও হয়নি- আগামী ২০ ডিসেম্বরের মধ্যে সেগুলো সম্পন্ন করতে হবে। এছাড়া ২৮ ডিসেম্বরের মধ্যে দলের অঙ্গ সংগঠনসমূহের কেন্দ্রীয় কাউন্সিল করতে হবে। এব্যাপারে সংশ্লিষ্টদের কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য জেপির সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম অনুরোধ জানিয়েছেন।

 

৭ ডিসেম্বর প্রতিনিধি সম্মেলন

 

দলের ত্রি-বার্ষিক কাউন্সিল সফল করার লক্ষ্যে আগামী ৭ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় রাজধানীর লালমাটিয়ায় জেপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সকল জেলা প্রতিনিধিদের সমন্বয়ে এক প্রতিনিধি সভা ডাকা হয়েছে। সভায় জেপির প্রেসিডিয়াম সদস্যবৃন্দ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং প্রত্যেক জেলা থেকে দুইজন করে প্রতিনিধি অংশ নিতে পারবেন। প্রত্যেক জেলা শাখাকে প্রতিনিধির নাম আগামী বুধবারের মধ্যে কেন্দ্রীয় দপ্তরকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়েছে। কেন্দ্রীয় দপ্তরের ফোন নম্বর: ০২-৫৮১৫৫৯০, ০১৭১২০২৫১৩৭, ০১৭০-৫৫৪১৭১৯।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.