Fri. Dec 6th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টোর কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

1 min read

অক্টোবর- সম্প্রতি স্থানীয় বাদশা গ্রিল এন্ড রেস্টুরেন্ট-এ জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টোর বর্তমান কার্যকরী পরিষদের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় পরিষদের সদস্যবৃন্দ সহ বোর্ড অব ট্রাস্টির অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

 

 

 

সভায় সংগঠনের বর্তমান এবং ভবিষ্যৎ কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনার সাপেক্ষে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। বিভিন্ন বিষয়ের মধ্যে প্রাধান্য পায় সংগঠনের সংবিধান পর্যালোচনা এবং সংশোধনী বিষয়ক কমিটি, আসন্ন নির্বাচনকে সামনে রেখে নতুন সদস্য নিবন্ধন প্রক্রিয়া চালুকরণ, বিজয় দিবস উদযাপন উপলক্ষে অনুষ্ঠান, ওসমানী কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা সহ বেশ কিছু সাংগঠনিক বিষয়। সংগঠনের বর্তমান সংবিধানকে পর্যালোচনা করে আরো শক্তিশালী করার লক্ষ্যে একটি নাগরিক কমিটি গঠন করে ওই কমিটির সদস্যদেরকে এব্যাপারে অবহিত করা হয়। এছাড়াও সংগঠনের ভবিষ্যৎ কর্মকান্ডকে গতিশীল করার লক্ষ্যে সংবিধান অনুযায়ী দুজন “টেকনোক্র্যাট” সদস্য নিয়োগ করা হয় যারা হচ্ছেন সাকের মুস্তাফা চৌধুরী এবং আসাদ আহাদ। পরবর্তীতে বিভিন্ন সংবাদ মাধ্যমে এসব বিষয়ের বিস্তারিত প্রকাশ করা হবে।

 

সভাপতি দেবব্রত দে তমাল-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী রনির পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন রাফে চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, জাভেদ চৌধুরী, ইন্তিখাব চৌধুরী, জুমেল চৌধুরী, ফয়জুল চৌধুরী, মকবুল হোসেন মঞ্জু, ফারুক আহমেদ, তানভীর রেজা চৌধুরী, আব্দুল হামিদ, হাবিবুর রহমান চৌধুরী, আহমেদ হোসেন লনি, মেহেদী শরীফ, আহমেদ জয়, ইযাজ চৌধুরী, রাসেল আহমেদ, ইলিয়াছ খান প্রমুখ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.