জেলা ও মহানগর ক্যাবল অপারেটরদের সংবাদ সম্মেলন রাজশাহী অবৈধ কন্ট্রোল রুম বন্ধের দাবি

 

রাজশাহী অফিস:

রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার বিরুদ্ধে অবৈধভাবে ডিস লাইন দেয়ার অভিযোগ উঠেছে। এ অভিযোগে রাজশাহী জেলা ও মহানগর ক্যাবল অপারেটররা নগরীর বোয়ালিয়া মডেল থানায় তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। শুক্রবার রাতে থানায় এই অভিযোগ করা হয়। পরে রাতে নগরীর একটি রেস্টুরেন্টের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে অবৈধ কন্ট্রোল রুম বন্ধের দাবি জানানো হয়্
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাজশাহী কমিউনিকেশনের চেয়ারম্যান রেজাউন নবী আল মামুন জানান, অবৈধভাবে চ্যানেল সম্প্রচারের অভিযোগে গত বুধবার রাজশাহী মহানগরীর পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে নিউ উত্তরা কমিউনিকেশন সিলগালা করে দেয় র‌্যাব। এতে ওই অপারেটরের সম্প্রচার বন্ধ হয়ে যায়। কিন্তু ওই দিন মধ্যরাত থেকেই তানোরের কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ডিসের তানোর কন্ট্রোল রুম থেকে গোপনে লাইন টেনে রাজশাহীর নিউ উত্তরা কমিমউনিকেশনের অবৈধ ফিড অপারেটরদের সংযোগ দিচ্ছেন। এটি সম্পূর্ণভাবে অবৈধ। এই সংযোগ দেয়ার ক্ষেত্রে চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার বৈধ কোনো কাগজপত্রও নেই। তাই অবিলম্বের অবৈধ কন্ট্রোল রুম বন্ধ না করা হলে রাজশাহী জেলা ও মহানগর ক্যাবল অপারেটরা বৃহত্তর আন্দোলনে নামার হুশিয়ারি দেয়া হয়।
সংবাদ সম্মেলনে স্কাই লাইনের চেয়ারম্যান সাইদুজ্জামান কনা, ব্যবস্থাপনা পরিচালক মির্জা আশিকুল আজিজ উজ্জল, ডিজি রাজের পরিচালক ওবাইদুল হাসান বিপ্লব, আলিম-আল-রাজী ও বরেন্দ্র ক্যাবল নেটওয়ার্কের মিজানুর রহমান মিজান প্রমূখ উপস্থিত ছিলেন।
রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, থানায় অভিযোগ হওয়ার পর বিষয়টি তদন্ত করতে একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.