Mon. Jan 27th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ঝুলনের বায়োপিকে আনুশকা, ইডেনে শুরু হচ্ছে শুটিং

1 min read

ঝুলন গোস্বামীর বায়োপিকে আনুশকা শর্মা। অবশেষে শুরু হতে চলেছে ঝুলনের বায়োপিকের কাজ। শনিবার শুরু হবে বায়োপিকের শুটিং। প্রথম পর্বের শুটিং হবে ইডেনে। ক্রিকেটের নন্দনকাননে শুটিং করবেন আনুশকা। ইডেনের মাঠে আনুশকার ম্যাচ খেলার দৃশ্য শুটিং হবে। ইডেনের ২২ গজে বল হাতে দেখা যাবে বিরাট পত্নীকে।

২০১৭ সালে প্রথম ঝুলনের বায়োপিক হওয়ার কথা ঘোষণা হয়। সেই সময় ঝুলনের বায়োপিক করার কথা ঘোষণা করেন পরিচালক সুশান্ত ঘোষ। সিনেমার নাম ঠিক হয় ‘চাকদহ এক্সপ্রেস’। কিন্তু বিভিন্ন কারণে সেই প্রজেক্টের কাজ শুরু হয়নি। পরবর্তীতে এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হয় মুম্বাইয়ের এক নামি প্রযোজক সংস্থা।

 

প্রথমে ঝুলনের চরিত্রে বাণী কাপুরকে পছন্দ করেন পরিচালক সুশান্ত ঘোষ। শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও নাকি আলোচনা হয়। তবে নামি প্রযোজক সংস্থা প্রজেক্টের সঙ্গে যুক্ত হওয়ার পর থেকেই তাদের পছন্দের তালিকায় প্রথম নাম ছিল আনুশকা শর্মা।

 

গবেষণার পর স্ক্রিপ্ট তৈরির কাজে মনোনিবেশ করেন সুশান্ত। কিন্তু এক অজ্ঞাত কারণে এই প্রজেক্ট থেকে পরবর্তী সময়ে নিজেকে সরিয়ে নেন পরিচালক সুশান্ত ঘোষ। ২০১৭ সালে নাকি সুশান্ত ঘোষকে বাদ দিয়ে প্রযোজক সংস্থার পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয় মুম্বাইয়ে। পরবর্তীতে থমকে যায় ঝুলনের বায়োপিক শুরুর কাজ।

অবশেষে সেই বায়োপিক এর কাজ শুরু হচ্ছে। প্রযোজক সংস্থার পছন্দ অনুযায়ী ঝুলনের চরিত্রে বাছা হয়েছে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিকে। ইডেন ছাড়াও বায়োপিকের শুটিং হওয়ার।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.