Fri. Dec 6th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

টরন্টোতে বাংলাদেশি মালিকানাধীন মেডিকেল সেন্টারের যাত্রা শুরু

1 min read

কানাডায় বাঙালি অধ্যুষিত ড্যানফোর্থে বাংলাদেশি মালিকানাধীন ড্যানফোর্থ ভিলেজ মেডিকেল সেন্টার ও ফার্মেসি যাত্রা শুরু করেছে।

 

 

 

গত ১৫ সেপ্টেম্বর বাংলাদেশি-কানাডিয়ান চিকিৎসক নিয়ে কম্প্রিহেনসিভ হেলথ কেয়ার নেটওয়ার্কের (সিএইচএন) সহযোগিতায় বাংলাদেশি কমিউনিটির জন্য উন্নত চিকিৎসা সেবা দেওয়ার অঙ্গীকার নিয়ে ড্যানফোর্থ ভিলেজ মেডিকেল সেন্টার ও ফার্মেসি কার্যক্রম শুরু করেছে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে কমিউনিটির সর্বস্তরের মানুষ, রাজনীতিক ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। এ সময় অন্টারিওর প্রাদেশিক সংসদ সদস্য ডলি বেগম বক্তব্য রাখেন এবং প্রতিষ্ঠানের পরিচালকদের হাতে লিখিত শুভেচ্ছা বাণী তুলে দেন। আরও উপস্থিত ছিলেন ড্যানফোর্থ ভিলেজ মেডিকেল সেন্টার ও ফার্মেসি এবং সিএইচএনের পরিচালক আব্রাহাম খান, পারভেজ আহমেদ মহিদ, আফজাল হোসাইন, আ স ম নুরুল্লাহ তরুণ, ইসতিয়াক উদ্দীন আহমেদ, প্রবীর কুমার দাস, ফারহা তনুজা, আবদুল আজিম দেওয়ান, সোমা ঘোষ, আফ্রিনা কবির ও দিনা আব্বাস ।

 

 

 

সপ্তাহে সাত দিন খোলা রাখাসহ এই ফার্মেসি ও মেডিকেল সেন্টারে রয়েছে কার পার্কিংয়ের সুবিধা, প্রতিবন্ধী রোগীদের উপযোগী স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রিত প্রবেশপথ ও স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রণযোগ্য অত্যাধুনিক ওয়াশ রুম। এ ছাড়া রয়েছে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত উপস্থিতি। গত ২৩ সেপ্টেম্বর থেকে ওয়াক-ইন ও বিশেষজ্ঞ চিকিৎসকেরা রোগী দেখা শুরু করেছেন।

 

ড্যানফোর্থ ভিলেজ মেডিকেল সেন্টার ও ফার্মেসির ডিরেক্টর এবং রেজিস্টার্ড ফার্মাসিস্ট ফারহা তনুজা ও সোমা ঘোষ বলেন, পেশাগত দায়িত্বের পাশাপাশি কমিউনিটির মানুষের জন্য কিছু একটা করতে পারা অনেক গর্বের ও ভালো লাগার বিষয়।

 

চিকিৎসক আ স ম নূরউল্লাহ তরুণ এই প্রতিষ্ঠানে তাঁর নিরলস অবদান অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন।

 

ড্যানফোর্থ ভিলেজ মেডিকেল সেন্টার ও ফার্মেসির সঙ্গে যোগাযোগের নম্বর ৪১৬-৬৯১-৬৬০২। চিকিৎসকদের পরামর্শ নিতে যোগাযোগ করতে হবে ৪১৬-৬৯৩-৩০৩০ এই নম্বরে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.