Thu. Aug 22nd, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

‘ডিয়ার কমরেড’ সিনেমার হিন্দি রিমেক

তেলেগু অভিনেতা বিজয় দেবরকোন্ডা ও রাশমিকা মান্দানা অভিনীত সিনেমা ডিয়ার কমরেড। সিনেমাটির হিন্দি রিমেক করবেন নির্মাতা করন জোহর।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে করন জোহর লিখেছেন, ডিয়ার কমরেড দেখে খুব ভালো লাগলো। প্রবল ও চমৎকার ভালোবাসার গল্প। বিজয় ও রাশমিকার পারফরম্যান্স খুবই উঁচু মানের। সিনেমাটি আপনাকে নাড়া দেবে এবং খুবই গুরুত্বপূর্ণ মেসেজ দেবে।  প্রথম সিনেমাতেই ভারত কামা খুবই ভালো পরিচালনা করেছেন। মিথ্রিও খুবই সুন্দরভাবে প্রযোজনা করেছে এবং জাস্টিন প্রভাকরনের মিউজিক ছিল অসধারণ। আনন্দের সঙ্গে ঘোষণা করছি, ধর্মা প্রোডাকশন ডিয়ার কমরেড সিনেমার হিন্দি রিমেক তৈরি করবে।

ডিয়ার কমরেড সিনেমায় বিজয় একজন ছাত্র নেতা। অন্যদিকে রাশমিকা মান্দানা ক্রিকেটার। জানা গেছে, নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে বেশ কষ্ট করেছেন এ অভিনেত্রী। শুটিং শুরুর আগে হায়দরাবাদে একটি ক্রিকেট ক্লাবের অধীনে প্রশিক্ষণও নিয়েছেন তিনি।

হিন্দি রিমেক হতে যাওয়া বিজয়ের দ্বিতীয় সিনেমা ডিয়ার কমরেড। এর আগে এ অভিনেতার অর্জুন রেড্ডি সিনেমাটি হিন্দিতে কবির সিং নামে রিমেক হয়। চলতি বছর মুক্তি পাওয়া সিনেমাটিতে অভিনয় করেন শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। এখন পর্যন্ত এ বছরের সবচেয়ে ব্যবসাসফল বলিউড সিনেমা কবির সিং।

তেলেগু ভাষায় ডিয়ার কমরেড সিনেমাটি আগামী ২৬ জুলাই মুক্তি পাবে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA