Sun. Aug 25th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ডেঙ্গু প্রতিরোধে গোয়াইনঘাটে পরিছন্নতা অভিযান

গোয়াইনঘাট :: ডেঙ্গু মশার উপদ্রুপ প্রতিরোধে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আঙ্গিনা পরিষ্কার করা হয়েছে। এসময় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইব্রাহিম বলেন প্রতিটি বাড়ী, পাড়া, মহল্লা ও গ্রাম থেকে ডেঙ্গু মশার আবাসস্থল পরিষ্কার পরিছন্ন করতে হবে।

 

তিনি সোমবার দুপুর ২টায় গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আঙ্গিনা পরিষ্কার পরিছন্নতা অভিযান কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক পরিষ্কার পরিছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা ইসমাইল আলী মাষ্টার, সামছুল আলম, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তরুণ আওয়ামী লীগ নেতা কামরুল হাসান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন মিনহাজুর রহমান, আশিকুর রহমান, নজরুল ইসলাম, মুহিবুর রহমান, রাশিদ আলী, ওলিউল্লাহ, জহির উদ্দিন, হেলাল উদ্দিন, ফারুক আহমদ, নাজিম উদ্দীন, মিছবাহ উদ্দিন, ফারুক আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, সেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, সদস্য জজমিয়া, রিপন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, সোহেল আহমদ, মুজিবুর রহমান, সুবাস দাস, সোহান দে, মোশাহিদ, ইসমাইল, মাসুক আহমদ, উপজেলা ছাত্র লীগ নেতা ইনসাদ হোসেন রাজীব, জুবের আহমদ, গোলাম রব্বানী সুমন, মোশাররফ হোসেন মাসুম, শামীম আহমদ, কিবরিয়া, ইমরান, আবু সুফিয়ান, পাবেল, ইব্রাহীম খলিল, ইমাম উদ্দিন, কামরুল ইসলাম প্রমুখ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA