Sun. Nov 17th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

ঢাকায় আসছে স্করপিয়ন্স ও ইয়ান্নি

ঢাকায় আসছে জার্মানের বিখ্যাত ব্যান্ডদল স্করপিয়ন্স ও গ্রিসের জনপ্রিয় মিউজিশিয়ান ইয়ান্নি। আগামী বছরের শুরুতে ঢাকায় অনুষ্ঠিত হবে লাইভ কনসার্ট। এতে পারফর্ম করবে স্করপিয়ন্স ও ইয়ান্নি।

 

ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান রেডফক্সের সহায়তায় এই কনসার্টের আয়োজন করছে এসকে কর্পোরেশন। এসকে করপোরেশনের চেয়ারম্যান শেখ আবরারুল হক কাফি সম্রাট জানান, আগামী বছরের শুরুতে কনসার্টটি ঢাকায় অনুষ্ঠিত হবে। এখনো ভেন্যু চূড়ান্ত করা হয়নি। ভালো ও নিরাপদ একটি ভেন্যু খুঁজছেন। এই কনসার্টে বাংলাদেশের সংগীতশিল্পীরাও সংগীত পরিবেশন করবেন। এতে কোনো প্রবেশমূল্য থাকবে না বলেও জানান তিনি।

 

ষাটের দশকের মাঝামাঝি প্রতিষ্ঠিত হয় জার্মানের জনপ্রিয় ব্যান্ডদল স্করপিয়ন্স। আশির দশকে এসে জনপ্রিয়তার শীর্ষে পৌছায় দলটি। মূলত হার্ড রক ধারার ব্যান্ডদল এটি। দলটির বর্তমান লাইন আপ হলো— রুডলফ শেঙ্কার, ক্লাউস মেইনে, ম্যাথিয়াস জবস, পাওয়েল ম্যাসিয়ওদা, মিকি ডে। অন্যদিকে বিশ্বের এক নম্বর অর্কেস্ট্রা ইয়ান্নি মিউজিক। গ্রীসের জনপ্রিয় মিউজিশিয়ান ইয়ান্নিস ক্রিসোম্যালিস এটি পরিচালনা করেন। তিনি বিশ্বের অন্যতম সেরা মিউজিক কম্পোজার ইয়ান্নি হিসেবেই পরিচিত।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.