তানিয়ার সঙ্গে বিয়ের গুঞ্জনে যা বললেন বাপ্পা মজুমদার

বছরখানেক ধরে গুঞ্জন চলছে কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার-অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে। তারা দুজনই নিরব থেকেছেন বিষয়টি নিয়ে, কেউ মুখ খোলেননি তেমন। এবার শোনা যাচ্ছে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন বাপ্পা মজুমদার। এটা কি শুধুই গুঞ্জন, না কি সত্যিই বিয়ে করতে চলেছেন তারা!

 

অনেক দিনে থেকে চাঁদনী-বাপ্পা আলাদা থাকেন। চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পরে উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে নতুন করে প্রেমে জড়িয়েছেন বাপ্পা। মিডিয়ার বাতাসে অনেক দিন উড়েছে সে খবর। তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। এবার ঘর বাঁধছেন বাপ্পার সঙ্গে?

 

 

 

সোমাবার দুপুরে জাগো নিউজকে বাপ্পা মজুমদার বলেন,‘আমি দুই একদিনের মধ্যে এই বিষয়ে অফিসিয়ালি স্টেট মেন্ট দিবো। আমি চাই না বিষয়টি নিয়ে অনেক জল ঘোলা হোক। চার পাঁচ দিন থেকে ভীষণ জ্বরে পড়েছিলাম। আজকেই জ্বর থেকে উঠেছি। কাল পরশুর মধ্যেই আমি এই বিষটি সবার কাছে খুলে বলবো।’

 

বাপ্পা সরাসরি মুখ খোলেননি। তবে একটি বিশেষ সূত্রে জানা গেছে, বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা অ্যানগেজমেন্টও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। অ্যানগেজমেন্টের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় বাপ্পার দেয়া সুন্দর আংটি। তবে বাপ্পা-তানিয়ার বিয়ে কবে, কখন? তাদের নিজেদের মুখ থেকে জানতে অপেক্ষা করতে হবে আরও দুই একদিন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *