|
সর্বশেষ
সিঙ্গাপুরে ভাষা শহিদ স্মরণে কবিতা প্রতিযোগিতা         মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রান্সে ভাষার মেলা         অমিতাভের সঙ্গে টুইটার কর্মকর্তাদের সাক্ষাৎ         গ্রেস মুগাবের পিএইচডি নিয়ে দুর্নীতি, উপাচার্য গ্রেপ্তার         মালয়েশিয়া বিএনপির উদ্যোগে গণস্বাক্ষর অভিযান শুরু         কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব         আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণে আগের অবস্থান থেকে সরে আসছেন ট্রাম্প         জাফরুল্লাহর বিরুদ্ধে ইন্টার্ন নারী চিকিৎসককে মারধরের অভিযোগ         খালেদা জিয়া ছাড়া নির্বাচন গ্রহণযোগ্য হবে না : ফখরুল         উন্নয়নশীল দেশে উন্নীত হলে জিএসপি সুবিধা পাবো : বাণিজ্যমন্ত্রী         জীবনে জীবন মেলাবার গল্প         ভাষার প্রতি ভালোবাসা         নেককার বান্দাদের জন্য জান্নাতের নেয়ামতের ঘোষণা         যে কারণে পেয়ারা খাবেন         মাতৃভাষা দিবসের নাটকে ঈশানা ও নিলয়        
প্রকাশিত হয়েছে : 11:48:54,অপরাহ্ন 07 February 2018 |

তাসকিনের সঙ্গে চার তারকা

এক হয়েছেন পাঁচ তারকা। এরমধ্যে একজন ক্রিকেটার, বাকি চার জন অভিনয়শিল্পী। সম্প্রতি ইয়ামাহা ব্র্যান্ডের মোটরসাইকেলের দুটি বিজ্ঞাপনে অংশ নিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। এগুলো পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

 

ইয়ামাহা ব্র্যাণ্ডের শুভেচ্ছাদূত হিসেবে এই বিজ্ঞাপনগুলোতে মডেল হয়েছেন তাসকিন। দুটি বিজ্ঞাপনে তার সঙ্গে দুটি জুটি হিসেবে উপস্থিত হবেন জোভান ও তানজিন তিশা এবং শামীম হাসান সরকার ও সালমা খানম নাদিয়া।

 

নির্মাতা জানালেন, বিজ্ঞাপন দুটিতে আলাদাভাবে দুটি জুটিকে দেখানো হয়েছে যাদের মোটরসাইকেল চালানো সম্পর্কে তথ্য দিয়ে সচেতন করবেন তাসকিন। গেল ১, ৩ ও ৫ ফেব্রুয়ারি টিভিসিটির শুটিং হয়েছে। ১ ও ৩ তারিখ কাজ করা হয়েছে রাজধানীর কোক স্টুডিওতে। ৫ তারিখে শুটিং হয়েছে উত্তরায়।

 

 

 

বিজ্ঞাপনটি নিয়ে তাসকিন আহমেদ বলেন, ‘ইয়ামাহা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছি। চেষ্টা করি খেলার ফাঁকে ওদের কাজগুলোতে সময় দেওয়ার। বেশ ভালোই লাগে কাজ করতে। এবার ইয়ামাহা মোটরসাইকেলের বিজ্ঞাপনের মডেল হলাম। পাবলিক অ্যাওয়ারনেসের বিষয় কেন্দ্রিক বিজ্ঞাপন। চারজন জনপ্রিয় তারকার সঙ্গে কাজের অভিজ্ঞতা হলো। দর্শকের ভালো লাগবে টিভিসিগুলো।’

 

নির্মাতা জানালেন, শিগগিরই বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপন দুটি প্রচারে যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*