Fri. Oct 18th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

তাসামুলের ব্যাটে তিনশর পথে চট্টগ্রাম

ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা চলছে।

তাসামুলের ব্যাটে তিনশর পথে চট্টগ্রাম

ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম ইনিংসে তিনশর পথে রয়েছে চট্টগ্রাম বিভাগ। সেঞ্চুরির পথে আছেন তাসামুল হক। চা বিরতির সময় চট্টগ্রামের রান ৭ উইকেটে ২৮৬। তাসামুল ৮৬ ও মেহেদী হাসান শূন্য রানে অপরাজিত আছেন।

খুলনার বিপক্ষে ব্যাটিংয়ে রংপুর

বৃষ্টি আর ভেজা আউটফিল্ডের কারণে প্রথম দিনে একটি বলও খেলা হয়নি। রংপুর ও খুলনা ম্যাচে অবশেষে দ্বিতীয় দিনে শুরু হয়েছে খেলা। ভেজা আউটফিল্ডের কারণে খেলা শুরু হয় বেলা এগারোটার পর। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের এই ম্যাচে টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছে খুলনা।

তাইবুরের ব্যাটে ঢাকার ২৪০

আগের দিন ভালো শুরুর পরও ১৩৪ রানের মধ্যেই পড়েছিল ৭ উইকেট। আজ দ্বিতীয় দিনের শুরুতে স্কোরটা হয়ে গিয়েছিল ৮ উইকেটে ১৪৪। তাতে অল্প রানে গুটিয়ে যাওয়ার শঙ্কায় পড়েছিল ঢাকা বিভাগ। সেখান থেকে দলকে আড়াইশর কাছাকাছি নিয়ে গেছেন তাইবুর রহমান।

প্রথম ইনিংসে ঢাকা অলআউট হয়েছে ২৪০ রানে। ১২৩ বলে ৯ চার ও এক ছক্কায় ৮৮ রানে অপরাজিত ছিলেন তাইবুর। নবম উইকেটে সুমন খানের সঙ্গে ৪৮ ও শেষ উইকেটে সালাউদ্দিন সাকিলের সঙ্গেও ৪৮ রানের দারুণ দুটি জুটি গড়েন তিনি।

রাজশাহীর হয়ে তাইজুল ইসলাম ৯২ রানে নিয়েছেন ৪ উইকেট। ৪৩ রানে ৩ উইকেট নিয়েছেন শফিউল ইসলাম। ফরহাদ রেজা ২টি ও শফিকুল ইসলাম নিয়েছেন একটি উইকেট।

দ্বিতীয় দিন শুরু

শুক্রবার সকাল নয়টায় শুরু হয় দ্বিতীয় দিনের খেলা।

মিরপুরে দ্বিতীয় স্তরের ম্যাচে ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম দিনের ৩ উইকেটে ১৪৭ রান নিয়ে ব্যাটিংয়ে নেমেছে চট্টগ্রাম বিভাগ। পিনাক ঘোষ ৩০ ও তাসামুল হক ১৭ রানে দিন শুরু করেন।

ফতুল্লায় প্রথম স্তরের ম্যাচে খেলছে ঢাকা ও রাজশাহী বিভাগ। প্রথম দিন শেষে ঢাকার সংগ্রহ ছিল ৭ উইকেটে ১৪৩ রান। তাইবুর রহমান ১২ ও নাজমুল ইসলাম অপু শূন্য রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাটিং শুরু করেন।

রাজশাহীতে দ্বিতীয় স্তরে বরিশাল ও সিলেট এবং খুলনাতে প্রথম স্তরে স্বাগতিক খুলনা ও রংপুর ম্যাচে প্রথম দিনে বৃষ্টির কারণে একটি বলও খেলা হয়নি। দ্বিতীয় দিনেও নির্ধারিত সময়ে খেলা শুরু হয়নি এই দুই মাঠে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA